Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সংবাদ সম্মেলন
মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সংবাদ সম্মেলন

হাজীগঞ্জে মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সংবাদ সম্মেলন

রোববার (১৩ নভেম্বর) হাজীগঞ্জে ১ম মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৬ পরিচালনা কমিটি সংবাদ সম্মেলনে করেছে।

এ দিন সন্ধ্যায় বাজারস্থ আহমেদ প্লাজার তৃতীয় তলায় টুর্নামেন্ট আয়োজন কমিটির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মোঃ ইকবাল হোসেন মজুমদার এ সময় বলেন, ‘এ রকম একটি আয়োজন হাজীগঞ্জে এই প্রথম। এ খেলাকে কেন্দ্র করে যে কোন সমস্যা সমাধানে উপজেলায় কর্মরত গনমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করছি। খেলাকে সফল ভাবে সমাপ্ত করা আমাদের সকলের জন্য কল্যাণকর। অনেক জায়গায় আমরা দেখেছি খেলা শুরু হয় আর ফাইনাল হয় না। হাজীগঞ্জ বাসীর সহযোগিতায় আমরা এ খেলার ফাইনাল অংশটুকু নির্দিষ্ট সময়ে শেষ করতে পারবো বলে আশা রাখি।’

খেলা শুরু হবে ৩ ডিসেম্বর শনিবার হাজীগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে। এরপর ক্রমান্বয়ে হাজীগঞ্জ মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজ মাঠ, শহীদ আলী আজ্জম সড়কের প্রথমা কিন্ডার মাঠ, বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় ও কারিগরি কলেজ মাঠ। খেলার চ্যাম্পিয়ন প্রাইজ মানি চ্যাম্পিয়ন ক্রেষ্ট ও ৫০ হাজার টাকা, রানার্সআপ প্রাইজ মানি ক্রেস্ট ও ২৫ হাজার টাকা। এন্ট্রি ফি ২হাজার ১টাকা ও এন্ট্রি ফি জমা দেওয়ার শেষ তারিখ ২৮ নভেম্বর। খেলার ফিকচার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হবে ২৯ নভেম্বর।

হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও টুর্নামেন্ট পরিচালনার তথ্য ও প্রচার উপ-কমিটির আহবায়ক মুন্সী মোহাম্মদ মনিরের সভাপ্রধানে ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও তথ্য ও প্রচার উপ-কমিটির সদস্য সচিব কামরুজ্জামান টুটুলের সঞ্চালনে এসময় উপস্থিত ছিলেন, অর্থ উপ কমিটির আহবায়ক ওমর ফারুক, আপ্যায়ন ও সাজস্বজ্জা উপ কমিটির আহবায়ক সোহাগ আহমেদ মাইনু, সাংস্কৃতিক বিষয়ক উপ কমিটির আহবায়ক আলী নূর নিপু, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য মনিরুজ্জামান মিঠু, আমিন মিয়া সেন্টু, মামুনুর রশিদ স্বপন, আরিফ হোসেন মজুমদার, দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর হোসেন, আনোয়ার হোসেন, মোঃ কাইয়ুম খাঁন, আলী আজগর ও রাধাকান্ত রাজু।

মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সংবাদ সম্মেলন

About The Author

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ

Leave a Reply