Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে মুক্তিযোদ্ধা আলী আকবরের উপর অর্তকিত হামলা
হাজীগঞ্জে মুক্তিযোদ্ধা আলী আকবরের উপর অর্তকিত হামলা

হাজীগঞ্জে মুক্তিযোদ্ধা আলী আকবরের উপর অর্তকিত হামলা

হাজীগঞ্জে মুক্তিযোদ্ধা আলী আকবরের (৬২) উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়নের মুকুন্দসার গ্রামে এ ন্যাক্কারজনক ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়,  ৫ এপ্রিল মঙ্গলবার মুকুন্দসার গ্রামের খান বাড়ির মৃত আবদুর রশিদের ছেলে এনএসআই এর সাবেক ইনফরমেশন কর্মকর্তা মুক্তিযোদ্ধা আলী আকবরের সাথে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের বকাউল বাড়ির রুহুল আমিনের মাদকাসক্ত ছেলে, ইয়াবা ব্যবসায়ী মালু অতর্কিত হামলা করে। এতে গুরুতর অবস্থায় একই গ্রামের ডা. আলাউদ্দিন ও রফিক বকাউলের সহায়তায় সিএনজি স্কয়ারে করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডে ১২নং বেডে ভর্তি রয়েছেন।

আলী আকবরের স্ত্রী আয়শা বেগম আমাদের প্রতিনিধিকে জানান, আট বছর পূর্বে চাকুরি থাকায় অবস্থায় ছুটিতে গ্রামের বাড়িতে আসলে এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে মালুদের পারিবারিক সম্পতি নিয়ে জটিলা সৃষ্টি হলে আমার স্বামী বিচার করে দু’পক্ষকে মিলিয়ে দেয়।

পরবর্তীতে তাদের মধ্যে আবারো সম্পতি নিয়ে বিরোধ দেখা দেয়। পরবর্তীতে আমার স্বামীকে ডাকলে তিনি সাঁড়া দেননি। মালু বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসছিল যে, যদি তাদের বিচার না করে দেয় তাহলে ওনাকে প্রাণে মেরে ফেলা হবে। মঙ্গলবার ওনাকে ক্যালকুলেটর ফিরিয়ে দেওয়ার কথা বলে রহিম বকাউলের দোকানের সামনে ডেকে নিয়ে মালু অর্তকিত হামলা করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে অচেতন হয়ে পড়লে স্থানীদের সহায়তায় হাসপাতালে নিয়ে আসি।

এ ব্যাপার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বিষয়টি জানালে তিনি আইনের আশ্রয় নেওয়ার কথা বলেন। আলী আকবর পুলিশ বিভাগের এনএসআই এ কর্মরত ছিলেন। ৫ বছর পূর্বে চাকরি থেকে অবসর নিয়ে এলাকায় পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছেন। স্থানীয় সূত্রে জানা যায় মালু দীর্ঘ দিন এলাকায় মাদকের রাজত্ব কায়েম করে আসছিল। যখন পুলিশি অভিযান চলে তখনি মালু আলী আকবরকে দায়ী করে বিভিন্ন সময়ে হুমকি দেয়। যার কারণে কোন মাদকের কোন তথ্য পুলিশ পেলেই আলী আকবরের উপর নেমে আসে নির্যাতন সামাজিক ভাবে তাকে হেয় পতিপন্ন করার চেষ্টা করেছে। আলী আকবর একজন মুক্তিযোদ্ধা হওয়া শর্তেও মাদক সেবী ইয়াবা ব্যবসায়ী মালুর হাতে জিম্মি হয়ে থাকতে হয় তার পুরো পরিবার। মুক্তিযোদ্ধা আলী আকবর এ থেকে পরিত্রাণ চায়। এ ব্যাপারে পুলিশ সুপারের দৃষ্টি কামনা করেন।

মাজহারুল ইসলাম অনিক [/author]

 

||আপডেট: ০৯:০৫  অপরাহ্ন, ০৯ এপ্রিল ২০১৬, শনিবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply