Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে বোরখা পরে শিশু অপহরণ
হাজীগঞ্জে বোরখা পরে শিশু অপহরণ

হাজীগঞ্জে বোরখা পরে শিশু অপহরণ

হাজীগঞ্জে বোরখা পরে শিশু অপহরণ

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার আলীগঞ্জ মাদ্দাহখাঁ (রঃ) এর ওরছ মাহফিল থেকে চৌদ্দ মাস বয়সী শুভ নামের এক শিশুকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। এ ঘটনায় রবিবার বিকেলে শিশুর বাবা বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করে।

অপহরণ হওয়া শিশু শুভ হাজীগঞ্জ পৌর এলাকার কংগাইশ রিফুজি বাড়ির শরীফ মিয়া ছেলে।

ঘটনাটির সত্যতা স্বীকার করে নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার রাতে আলীগঞ্জ মাদ্দাহখাঁ (রঃ) এর ওরছ মাহফিলে শিশুকে নিয়ে তার মা রাবেয়া বেগম মাজার জেয়ারত করতে যান। ওই সময় শিশুকে মাজারের গেইটে দশ বছর বয়সী চাচা ইমন হোসেনের কাছে রেখে মাজারে প্রবেশ করেন মা।

চাচা ইমন হোসেন জানান, শুভকে নিয়ে আমি মাজার গেইটে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ করে বোরকা পরিহিত অজ্ঞাত এক মহিলা আমাকে একশ’ টাকা নোটের ভাংতি আনতে পাঠায়। ওই মহিলা শিশু শুভকে আমার কোল থেকে নিয়ে যায়। টাকা ভাংতি এনে ওই স্থানে আর মহিলাকে দেখিনি। পরে অনেক খোঁজাখুঁজি করেছি।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আনোয়ার কামাল হারুন বলেন, ঘটনার পর পরই শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে।

মাদ্দাখাঁ মসজিদের মোতওয়াল্লী কাজী খায়রুল আলম পারভেজ জানান, এই ঘটনার পর মাইকে প্রচার করা হয়েছে।’

জানতে চাইলে হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম বলেন, ‘সারারাত খোঁজা-খোজি করেও শিশুর সন্ধান পাইনি। ইতোমধ্যে পুলিশের বিশেষ দল কাজ করছে।’

স্টাফ করেসপন্ডেন্ট|| আপডেট: ১১:০০ পিএম, ৩১ জানুয়ারি ২০১৬, রোববার

এমআরআর