Home / কৃষি ও গবাদি / হাজীগঞ্জে বাড়ীর ডোবা থেকে গৃহবধূর লাশ উদ্ধার
হাজীগঞ্জে বাড়ীর ডোবা থেকে গৃহবধূর লাশ উদ্ধার

হাজীগঞ্জে বাড়ীর ডোবা থেকে গৃহবধূর লাশ উদ্ধার

চাঁদপুরের হাজীগঞ্জে পৌর এলাকার খাটরা বিলওয়াই বাড়ীর ডোবা থেকে হোমিও চিকিৎসক ডা.আবুল কাশেমের স্ত্রী মোবাস্বেরা খাতুন (৫২) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ লাশটি উদ্ধারকালে ওই নারীর ঘর থেকে রক্তমাখা একটি বটি দা ও চুরি জব্দ করে ।
ঘটনার বিবরণে জানা যায়, বৃহস্পতিবার দুপুরের সময় ডা. আবুল কাশেমের স্ত্রী মোবাস্বেরা বাড়ীতে একা ছিল। বিকেল ৪টায় ডা. আবুল কাশেম বাড়ীতে দুপরের খাবার খেতে যেয়ে দেখে তার ঘরের সকল আসবাবপত্র ছড়িয়ে-ছিটিয়ে, তার স্ত্রী ঘরে নেই। ঘর থেকে বের হয়ে খোঁজাখুঁজির পর দেখে ঘরের পেছনের ডোবার পাশে তার স্ত্রীর রক্ত মাথা দেহ পড়ে রয়েছে। পরে সে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জকে মোবাইলে বিষয়টি জানায়।
খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মনিরুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে মৃতদেহ ও ঘর থেকে রক্ত মাখা একটি চুরি ও বটি দা উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশের এ কর্মকর্তা চাঁদপুর টাইমসকে, মৃতদেহটির পিঠে ৩টি বুকে ২টি ও ঘাড়ের মধ্যে ১টি কোপ রয়েছে। মোবাশ্বেরা খাতুন ও তার স্বামী ডা.আবুল কাশেম ব্রাক অফিস সংলগ্ন আবাসিক বাড়ী তৈরি করে বসবাস করতেন।  তার ১ ছেলে ও ৩ কন্যা রয়েছেন তারা পুরানো বাড়ী মকিমাবাদে থাকেন।

এ ব্যাপালে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম চাঁদপুর টাইমসকে বলেন, ডা. আবুল কাশেম আমাকে সাড়ে ৪টার দিকে ফোন করে বলেন, রাস্তার পাশে একটি মৃতদেহ পড়ে রয়েছে। আমি যখন প্রশ্ন করলাম এটা কি কোনো সড়ক দুর্ঘটনার কিনা তিনি বলেন জানিনা। এর কিছুক্ষণ পর আবার ফোন করে বলেন, আমার ঘরের পেছনে ডুবায় আমার স্ত্রীর লাশ পড়ে রয়েছে। কারা যেন তাকে খুন করে লাশ ফেলে রেখে গেছে।’

]জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট [/author]

:  আপডেট, বাংলাদেশ সময় ১০:৫৫ পিএম,  ১৯ মে  ২০১৬, বৃহস্পতিবার

ডিএইচ

Leave a Reply