Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে প্রযুক্তির সাহায্যে ড্রেনেজ ব্যবস্থার উদ্বোধন
হাজীগঞ্জে প্রযুক্তির সাহায্যে ড্রেনেজ ব্যবস্থার উদ্বোধন

হাজীগঞ্জে প্রযুক্তির সাহায্যে ড্রেনেজ ব্যবস্থার উদ্বোধন

বর্ষার আগেই হাজীগঞ্জ বাজারের জলাবদ্ধতা নিরসনে সকল কাজ সম্পন্ন করার সিদ্ধান্ত নিয়েছে হাজীগঞ্জ পৌরসভা। ইতোমধ্যে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন কাজ শুরু হয়েছে।

সোমবার পৌর মেয়র হাজীগঞ্জ পশ্চিম বাজারে ড্রেনে জমে থাকা ময়লা অপসারন কাজের উদ্ধোধন করেন। এসময় পৌর মেয়র বাজার পরিস্কার পরিছন্ন রাখার জন্য ব্যবসায়ীদের কাছ থেকে সহযোগিতা কামনা করেন।

পৌর মেয়র বলেন, আমি ১০০ দিনের কর্মপরিকল্পনা হাতে নিয়েছি। যা ইতোমধ্যে শুরু হয়েছে। আমরা হলুদ পট্টি থেকে বোয়ালজুরি খালে চলা যাওয়া ড্রেন, হাজীগঞ্জ ডিগ্রী কলেজ সড়কের ড্রেন ও প্রধান সড়কের পাশের ড্রেনের ময়লা অপসারন শুরু করেছি। আশা করি ড্রেন পরিস্কার থাকলে বাজারে জলাবদ্ধতা থাকবে না। অনেক ব্যবসায়ী বাজার পরিস্কার কাজে বাঁধা প্রদান করেন বলে সংশ্লিষ্টস্থান পরিস্কার করা সম্ভব হচ্ছে না। আসছে বর্ষার আগেই বাজারের জলাবদ্ধতা দূর করার জন্য কাজ করবো। তাই ব্যবসায়ী ভাইদের কাছে অনুরোধ থাকলো উন্নয়নের স্বার্থে কেউ পৌরসভার কাজে বাধা প্রদান করবেন না।

অত্যাধুনিক হাইড্রোলিক এক্্রলেটর মেশিনের মাধ্যমে ময়লা অপরসান কাজের উদ্ধোধনের পূর্বে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু, পৌর সচিব মোহাম্মদ নূর আজম শরিফ, হিসার রক্ষন কর্মকর্তা সফিকুর রহমান, পৌর পৌর প্যানেল মেয়র শুকুর আলম,কাউন্সিলর আজহারুল ইসলাম আলম, রিটন চন্দ্র সাহা, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমীর লাল দত্তসহ পৌরসভার বিভিন্ন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।
আপডেট ৩:৩১ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার

ডিএইচ