Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে পুলিশের হাতে নাবালক প্রেমিকযুগল আটক

হাজীগঞ্জে পুলিশের হাতে নাবালক প্রেমিকযুগল আটক

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ (চাঁদপুর) :

চাঁদপুর জেলার হাজীগঞ্জে আড়াই মাস পালিয়ে থাকার পর অবশেষে পুলিশের হাতে আটক হয় প্রেমিকযুগল।

সোমবার বিকেলে বি-বাড়িয়া জেলা থেকে তাদেরকে আটক করে হাজীগঞ্জ থানায় নিয়ে আসে এসআই আব্দুল মান্নান। আটকৃত প্রেমিকের বাড়ি বি-বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার চরলহানিয়া গ্রামের নাদিমুর রহমানের ছেলে আসিকুর রহমান (২০)।

প্রেমিকার বাড়ি হাজীগঞ্জ উপজেলার পূর্ব বড়কূল পাটোওয়ারী বাড়ির জাহাঙ্গীর মিয়ার মেয়ে হাজীগঞ্জ গালস স্কুলের নবম শ্রেণীর ছাত্রী ।

ঘটনা সূত্রে জানা যায়, মোবাইল ফোনের রং নাম্বারে কথা বলা থেকে শুরু হয় প্রেম, অতপর গত ২৮ এপ্রিল অর্থাৎ আড়াই মাস পূর্বে যুগল প্রেমিক-প্রেমিকা পালিয়ে যায়। পরে প্রেমিকার বাবা বাদী হয়ে গত ৬ মে হাজীগঞ্জ থানায় নারী ও শিশু এবং অপহরণ মামলা দায়ের করে। (মামলা নং ০৪)।

যুগল প্রেমিক-প্রেমিকার দাবি, তারা বিয়ে করে গাজীপুরে ভাড়া বাসায় ঘর বাঁধে। পুলিশকে তারা বিয়ের কোনো কাগজপত্র দেখাতে পারেনি। তবে তাদের উভয়ের মতামত, আমরা ভালোবেসে বিয়ে করেছি এবং নিজেদের ইচ্ছা অনুযায়ী থাকবো।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মান্নান বলেন, বয়সে উভয়ে এখনও নাবালক, মামলা অনুযায়ী তাদেরকে অনেক খোঁজাখুজির পর আটক করেছি, বাকিটা আদালতে প্রেরণের পর আদালতের সিদ্ধান্ত অনুযায়ী দেখা যাবে।

আপডেট:   বাংলাদেশ সময় : ১০ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৩ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ০৪:১৫ পূর্বাহ্ণ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না