Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে নারিকেল গাছে উঠে শ্রমিকের করুণ মৃত্যু
tree death..
নারিকেল গাছে তৈয়ব আলীর মরদেহ।

হাজীগঞ্জে নারিকেল গাছে উঠে শ্রমিকের করুণ মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে নারিকেল গাছ পরিষ্কার করার সময় গাছের ওপরে তৈয়ব আলী কবিরাজ (৫০) নামের এক শ্রমিকের করুণ মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) সকালে উপজেলাার অলিপুর গ্রামের ঢালি বাড়ির আনা মিয়ার নারিকেল গাছে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী বশির হোসাইন চাঁদপুর টাইমসকে জানায়, ‘তৈয়ব আলী একজন দিনমজুর। তিনি এলাকার নারিকেল গাছ পরিষ্কারের কাজ করে থাকেন। এদিন সকালে আনা মিয়ার নারিকেল গাছে উঠে। অনেক সময় গাছ থেকে নেমে না আসায় গাছের দিকে নজর করে দেখেন তিনি গাছের ঢালে ঝুলে আছেন।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, স্থানীয়রা লাশটি উদ্ধারে ফায়ার সার্ভিসকে খবর দিলে ভারপ্রাপ্ত স্টেশন অফিসার জিকু রহমানের নেতৃত্বে একটি টিম গিয়ে তৈয়ব আলীর মরদেহ উদ্ধার করে।

এর আগে খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বলাই চন্দ্র দেবনাথের নেতৃত্বে পুলিশে একটি টিম ঘটনস্থলে গিয়ে তৈয়ব আলীকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নেয়ার ব্যবস্থা করেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম চাঁদপুর টাইমসকে জানান, ‘তৈয়ব আলী ৫০ টাকার বিনিময়ে নারিকের গাছ পরিষ্কারের কাজ করে থাকনে। ঘটনার দিন নারিকেল গাছে উঠলে সেখানেই মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় পুলিশ তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়।’

প্রতিবেদক- দেলোয়ার হোসাইন
: আপডেট, বাংলাদেশ সময় ৮: ০০ পিএম, ১৮ জুলাই ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply