Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে নকল সরবরাহের দায়ে বহিস্কার ও জরিমানা
হাজীগঞ্জে নকল সরবরাহের দায়ে বহিস্কার ও জরিমানা

হাজীগঞ্জে নকল সরবরাহের দায়ে বহিস্কার ও জরিমানা

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা বলাখাল জেএন স্কুল এন্ড কলেজের কেন্দ্রে হাজীগঞ্জ ডিগ্রি কলেজের এসএসসি পরীক্ষার্থীদের নকল সরবরাহের চেষ্টার দায়ে ১ জনকে আটক করে জরিমানা ও এক শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার অফিস সূত্রে জানা যায়, রোববার ইংরেজী দ্বিতীয় পত্রের পরীক্ষা চলাকালীন সময়ে বলখালখাল জেএন স্কুল এন্ড কলেজের কেন্দ্রে সীমানা প্রাচীর টপকে হাজীগঞ্জ ডিগ্রি কলেজের এসএসসি পরীক্ষার্থীদের নকল সরবরাহের চেষ্টার দায়ে সুজন নামে ১ যুবককে হাতে-নাতে আটক করেন উপজেলা সহাকরী কমিশনার ভূমি। উপজেলা সহকারী কমিশনার ভূমি নিজে ওই যুবককে আটক করে।

আটকের পর তাকে ভ্রাম্যমান আদালতে ৫ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়। তবে ওই যুবক কোন কলেজের শিক্ষক নাকি ছাত্র তা জানাযায়নি।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বলেন, আমি পরীক্ষা কেন্দ্রে ঢুকার মুহূর্তে প্রচীরের পাশে কয়েকজন যুবককে জটলা দেখতে পায়। তাদের মধ্যে সুজন নামের যুবক পরীক্ষার হলে জানালা দিয়ে কিছু একটা দিচ্ছিল এই মূহুর্তে তাকে আটক করা হয়।

তিনি বলেন, হাজীগঞ্জে সম্পূর্ণ নকল মুক্ত পরিবেশে পরীক্ষা চালানোর জন্য প্রশাসন সকল প্রকার ব্যবস্থা নিয়েছে। ভবিষ্যতে পরীক্ষার হলে আরো কড়া-কড়ি আরোপ করা হবে।

একই দিন কাকৈরতলা জনতা কলেজে বাণিজ্য বিভাগের ফরহাদ হোসেন নামক এক ছাত্রকে অসুদপায় অবলম্বনের দায়ে বহিস্কার করেছে কুমিল্লা বোর্ডের স্পেশাল টিম।

: আপডেট ৩:৩০ এএম, ১১ মার্চ ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply