Home / শীর্ষ সংবাদ / হাজীগঞ্জে ধর্ষিত শিশুর পাশে এসপি শামসুন্নাহার : অভিযুক্ত আটক
হাজীগঞ্জে ধর্ষিত শিশুর পাশে এসপি শামসুন্নাহার : অভিযুক্ত আটক

হাজীগঞ্জে ধর্ষিত শিশুর পাশে এসপি শামসুন্নাহার : অভিযুক্ত আটক

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় ৬০ বছরের বৃদ্ধা কর্তৃক ৮ বছরের শিশু ধর্ষণের ঘটনায় শনিবার (২৯ এপ্রিল) স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

শিশুটি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পড়ে থাকার খবর শুনে পাশে এসে দাঁড়ালেন পুলিশ সুপার শামসুন্নাহার।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত শিশুটির বাবা বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন বলে জানিয়েছে অফিসার ইনচার্জ মো.জাবেদুল ইসলাম।

ঘটনার বিবরণে জানা যায়, কালচোঁ উত্তর ইউনিয়নের মোহাব্বতপুর গ্রামের দিনমজুরের শিশু মেয়েক একই বাড়ির ৩ সন্তানের জনক আবুল কালাম কালু (৬০) বুধবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় শিশুটিকে প্রলোভন দেখিয়ে বাড়ির পাশে নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে । কাউকে কিছু না বলার জন্যে মেরে ফেলার হুমকি দেয়।

পরে শিশুটি স্থানীয় আত্মীয় সম্পর্কে এক নারীর কাছে ঘটনা খুলে বললে তিনি গিয়ে তা মা-বাবা ও বাড়ির লোকজনের জানান। পরে বাড়ি ও এলাকার ব্যক্তিবর্গ বিষয়টি সমাধানের চেষ্টা করার খবর শুনে স্থানীয় চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া পুলিশকে অবহিত করে।

হাজীগঞ্জ পুলিশের এস আই আব্দুল মান্নান শনিবার (২৯ এপ্রিল ) সকাল ১১ টার দিকে বাড়ি থেকে ধর্ষক কালুকে আটক করে নিয়ে আসে।

শনিবার হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.জাবেদুল ইসলাম ও পুলিশ সুপার শামসুন্নাহার শিশুটিকে দেখতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ছুটে যান এবং শিশু ও তার পরিবারের সাথে কথা বলেন ।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়
আপডেট, বাংলাদেশ সময় ৯: ০০ পিএম, ২৯ এপ্রিল ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply