Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে দু’ওয়ার্ডে বিজয়ী যাঁরা

হাজীগঞ্জে দু’ওয়ার্ডে বিজয়ী যাঁরা

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে হাজীগঞ্জ উপজেলার ১০ ও ১১ নং ওয়ার্ডের নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়। বুধবার সকাল ৯ টা থেকে বেলা ২ টা পর্যন্ত দু’ কেন্দ্রের ১৫০ জন ভোটার ভোট প্রদান করে।

১০ নং ওয়ার্ড বাকিলা ইউনিয়ন পরিষদ কেন্দ্রে চেয়ারম্যান পদে নুরুল আমিন রুহুল (ঘোড়া) ৩৬ ভোট ও আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী (মোবাইল) ২৯ ভোট ও ইউসুফ গাজী ( আনারস) প্রতীক পেয়েছেন ১ ভোট।

১১নং ওয়ার্ড আলীগঞ্জ পি টি আই কেন্দ্রে চেয়ারম্যান পদে নুরুল আমিন রুহুল (ঘোড়া) পেয়েছে ৪৫ ভোট ও আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী (মোবাইল) ৩৩ ভোট ও ইউসুফ গাজী ( আনারস) প্রতীক পেয়েছে মাত্র ৪ ভোট।

১০নং ওয়ার্ড বাকিলা কেন্দ্রো থেকে সদস্য পদে বিল্লাল হোসেন (টিউবওয়েল) প্রতীক ১৯ ভোট পেয়ে বে-সরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থীরা হলেন আলী আশ্রাফ দুলাল (অটোরিক্সা) ১৪ ভোট, মাঈনুদ্দিন মিয়াজী ( হাতি) ১৪ ভোট, রকিবুল ইসলাম রাকিব (ঘুড়ি) ১০ ভোট ও জুলহাস চৌধুরী ( বৈদ্যুতিক পাখা ) ২ ভোট।

১১ নং ওয়ার্ড সদস্য পদে আলহাজ্ব জসিম উদ্দিন (তালা) প্রতীক ৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী গোলাম ফারুক মুরাদ (অটোরিক্সা) ৩০ ভোট, ফয়সাল হোসেন মাসুম (টিউবওয়েল ) ৭ ভোট,কবির হোসেন ( বৈদ্যুতিক পাখা) ১ ভোট ও ইয়াছিন আরাফাত (হাতি) প্রতীক কোন ভোট পায়নি।

সংরক্ষিত নারী আসনে জান্নাতুল ফেরদৌসী ৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয় ।। আপডটে,বাংলাদশে সময় ১১ : ১৩ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৬ বুধবার
ডিএইচ

Leave a Reply