Home / শীর্ষ সংবাদ / হাজীগঞ্জে ডাকাতীয়া নদী থেকে গলাকাটা লাশ উদ্ধার
হাজীগঞ্জে ডাকাতীয়া নদী থেকে গলাকাটা লাশ উদ্ধার
লাশ উদ্ধারের সময় উৎসুক জনতার ভীড়

হাজীগঞ্জে ডাকাতীয়া নদী থেকে গলাকাটা লাশ উদ্ধার

হাজীগঞ্জ পুলিশ সোমবার (১৬ মে) সকাল ১০টায় ডাকাতিয়া নদী থেকে গলাকাটা লাশ উদ্ধার করেছে । উপজেলার সদর ইউনিয়নের অলিপুর গ্রামের পাশে ডাকাতিয়া নদীতে হাত বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের পর পরিচয় জানা যায় সে অলিপুর গ্রামের দাশবাড়ির মৃত ননী চন্দ্র দাশের ছেলে নিখিল চন্দ্র দাশ (৫০)।

নিখিলের কলেজ পড়–য়া মেয়ে ¯¦র্ণা রাণী দাশ বলেন, ১৫ মে শনিবার তার হাজীগঞ্জ বাজারে লোকনাথ মন্দিরে যায়। এর পর আর ফিরে আসে নি।

তবে নিখিলের এক বন্ধু জানায়, মন্দিরের থাকা অবস্থায় তার একটি ফোন আসলে নিখিল সেখান থেকে চলে যায়। তার পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।

নিখিলের স্ত্রী রাধা রাণী দাশ বলেন, ৩ বছর পূর্বে সম্পত্তিগত বিরোধ নিয়ে তার দেবরের সাথে বড় ধরনের ঘটনা ঘটে। দীর্ঘদিন বিদেশ থাকার পর দেবর শনীল চন্দ্র দাশ গেলো সপ্তাহে দেশে আসে। আমাদের সন্দেহ সম্পক্তিগত ঘটনার কারণে হয়তো এ খুনের পেছনে দেবরের সম্পৃক্ততা থাকতে পারে।

লাশ উদ্ধারকারী হাজীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মান্নান বলেন, “আমি নিশ্চিত এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। কেননা গলাকাটা অবস্থায় নদীর বাঁধের ওপর লাশটিকে আমরা হাত বাঁধা অবস্থায় উদ্ধার করি।’’ লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুরে প্রেরণ করা হয়েছে।

নিহত নিখিলের স্ত্রী রাধা রাণী দাশ বাদী হয়ে সন্দেহভাজন তালিকায় দেবর শনীল চন্দ্র দাশসহ অজ্ঞাত কয়েক জনকে জড়িয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে বলে জানা গেছে ।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট [/author]

: আপডেট বাংলাদেশ সময় ৭:০০ পিএম, ১৬ মে ২০১৬, সোমবার
ডিএইচ