Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মনতলা উবি’র সভাপতি নির্বাচিত
ফরিদগঞ্জে মনতলা উবি’র সভাপতি নির্বাচিত

ফরিদগঞ্জে মনতলা উবি’র সভাপতি নির্বাচিত

চাঁদপুর ফরিদগঞ্জে মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ৫নং গুপ্টি পৃর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান তালুকদার।

শনিবার ( ৩ নভেম্বর) ফরিদগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে নবনির্বাচিত সদস্যদের প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে মোস্তাফিজুর রহমানকে সভাপতি নির্বাচিত করা হয়।
উক্ত বোর্ডে উপস্তিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশীদ, শিক্ষক প্রতিনিধি আমজাদ মাষ্টার, জাকির হোসেন ও কাজলী রানী, ম্যানেজিং কমিটির সদস্য শফিকুর রহমান কাজী, নজরুল ইসলাম মাষ্টার ও সওকত বেপারী এবং দাতা সদস্য রাসেল সর্দার।

বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক নেতা মোস্তাফিজুর রহমান তালুকদার বর্তমানে আস্টা হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি, ঘনিয়া সাঈদিয়া মাদ্রাসার সহ-সভাপতিসহ বিভিন্ন সামাজিক সঙ্গঠনের সাথে জড়িত রয়েছে।

মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করায় ফরিদগঞ্জের সাংসদ ড. মো. শামছুল হক ভূঁইয়া ও বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী এবং সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মোস্তাফিজুর রহমান তালুকদার ।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়