Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে জেডিসিতে জিপিএ-৫ পেয়েছে ৫৯ শিক্ষার্থী

হাজীগঞ্জে জেডিসিতে জিপিএ-৫ পেয়েছে ৫৯ শিক্ষার্থী

সদ্য প্রকাশিত ২০১৬ সালের জে ডি সি পরীক্ষার ফলাফলে হাজীগঞ্জে জিপিএ-৫ পেয়েছে ৫৯ জন শিক্ষার্থী । এরমধ্যে ৬টি শিক্ষা প্রতিষ্ঠান শত ভাগ পাশ করেছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের ঘোষিত ফলাফলে দেখা যায়, হাজীগঞ্জ আহমাদিয়া কামিল মাদ্রাসায় জিপিএ-৫ পেয়েছে ৫জন, পাশের হার ৯৮.২১%।

রাজারগাঁও ফাজিলা মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ৫জন, পাশের হার ৯৩.২৩%। নেছারাবাদ ফাজিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ২জন, পাশের হার ৯৬.৩৮%, রামচন্দ্র ফাজিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ৬জন, পাশের হার ৯৪%।

সুহিলপুর এবি এস ফাজিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ না থাকলেও পাশের হার ৮৬.৩৬%, ছালেহ আবাদ এম এন ফাজিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ না থাকলেও পাশের হার ৯৭.৫%, বেলচোঁ কারিমাবাদ ফাজিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ৪জন, পাশের হার ৯৭.৪৬%।

সাদ্রা হামিদিয়া ফাজিল মাদ্রাসায় থেকে না থাকলেও পাশের হার ৯৪.৮৭%, নওহাটা ফাজিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ৬জন, পাশের হার ৯৮%, বাকিলা ফাজিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ১জন, পাশের হার ৯৫.৮৯%।

কাপাইকাপ আলিম মাদ্রাসায় থেকে জিপিএ-৫ না থাকলেও পাশের হার ৯৪.৫৯%, বলাখাল এম এন আলিম মাদ্রাসায় থেকে জিপিএ-৫না থাকলেও পাশের হার ৯২.৫৯%, কাকৈরতলা ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ না থাকলেও পাশের হার ৯৪.১১%।

দেশগাঁও দাখিল ইসলামিয়া মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ২জন, পাশের হার ৯৭%, রাজাপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ১জন, পাশের হার ৭৫%, মদিনাতুল উলুম মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ১জন, পাশের হার ১০০%।

মাদ্রাসায়ে আবেদীয়া মোজেদ্দীয়া মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ৪জন, পাশের হার ১০০%, ডাটরাশিবপুর আজিজিয়া দাখির মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ৩জন, পাশের হার ১০০%, উচ্চগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ৯জন।

পাশের হার ১০০%, রাজাপুর ছিদ্দিকিয়া দাখিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ না থাকলেও পাশের হার ৯৪.৮৭%, মকবুল আহমেদ ইসলামিয়া দাখিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ না থাকলেও পাশের হার ৮৯.৭৪%।

হাজেরা আলী ক্যাডেট দাখিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ৭জন, পাশের হার ১০০%, আলী আহমেদ ইসলামিয়া একাডেমিক দাখিল মাদ্রাসায় থেকে জিপিএ-৫ পেয়েছে ৩জন, পাশের হার ১০০% ।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয় ।। আপডটে, বাংলাদশে সময় ৩ : ০০ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৬ শুক্রবার
ডিএইচ

Leave a Reply