Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে ছাত্রলীগ কমিটিতে অছাত্র রাখার অভিযোগে বিক্ষোভ

হাজীগঞ্জে ছাত্রলীগ কমিটিতে অছাত্র রাখার অভিযোগে বিক্ষোভ

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ (চাঁদপুর) :

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা ও শহর ছাত্রলীগের কমিটিতে অছাত্ররা নেতা হিসেবে স্থান পাওয়ার প্রতিবাদে ছাত্রলীগ কর্মীরা প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি পেশ করে।

রোববার বিকেলে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোতালেব ও সাধারণ সম্পাদক ওবায়েদুর রহমান তৃপ্তি ঘোষিত হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আবু ইউছুফ মহন গাজী সভাপতি ও খোকন বলি সাধারণ সম্পাদক মনোনীত হয় বলে জানা যায় ।

উপজেলা ছাত্রলীগের কমিটিতে পঞ্চম শ্রেণী পড়ুয়া খোকন বলিকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করার প্রতিবাদে ওইদিন রাত সাড়ে ৮টার দিকে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতা-কর্মীরা হাজীগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল ও পরে থানার অফিসার ইনচার্জ মো. শাহআলমের অফিসে গিয়ে একটি প্রতিবাদ স্মারকলিপি পেশ করে।

তাদের দাবি অতি দ্রুত এ কমিটি থেকে অছাত্র নেতা খোকন বলিকে অপসারণ করে সাধারণ সম্পাদক পদে চলমান ছাত্র নেতাকে নির্বাচিত করা। এ সময় তারা বর্তমান সভাপতি মো. আবু ইউছুফ মহন গাজীর শিক্ষা বৃত্তান্ত তুলে ধরে। সে ইংরেজিতে বিএ অনার্স ও এমএ পাস এবং মার্কেটিং বিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে এমবি এ শেষ করেন। যার কোড ১২০২০৭০৯ ।

সেই সাথে কুমিল্লা ল’কলেজ এলএলবি ২য় বর্ষে অধ্যয়নরত ছাত্র, এমনকি ব্রিটিশ কাউন্সিল পরীক্ষায় অংশগ্রহণ করে ৬.৫ মার্ক অর্জন করে।

এ সময় ছাত্রনেতারা বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল বিধায় বাজারে কোনো সংঘাত সৃষ্টির পূর্বেই প্রশাসনের দপ্তরের মাধ্যমে আমাদের দাবি উপস্থাপন করতে ওসির কার্যালয়ে এসেছি। অফিসার ইনচার্জ তার বাস্তবতা আমলে নিয়ে স্থানীয় এমপি মেজর অব. রফিকুল ইসলাম, জেলা প্রশাসনসহ উপজেলা আওয়ামী লীগের নেতাদের বিষয়টি অবগত করবেন বলে তাদেরকে অপেক্ষা করতে বলেন। এ সময় চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়সাল ও সহ-সম্পাদক নাহিদুল ইসলাম সোহেল উপস্থিত ছিলেন।

তবে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করে না পাওয়ায় তাদের মতামত জানা যায়নি।

আপডেট:   বাংলাদেশ সময়  ০৩:০৯ অপরাহ্ন, ২২ জুন ২০১৫, সোমবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না