Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে চাকরির প্রলোভনে ভাতিজীর ‘শ্লীলতাহানি’
Rape Ghono Dorshon
ছবিটি প্রতীকী

হাজীগঞ্জে চাকরির প্রলোভনে ভাতিজীর ‘শ্লীলতাহানি’

হাজীগঞ্জে চাকরির প্রলোভন দেখিয়ে ৮ জুন বৃহস্পতিবার উপজেলার সদর ইউনিয়নের সুবিদপুর গ্রামে ভাতিজীকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে।

ঘটনা সৃত্রে জানা যায়, সুবিদপুর মিজি বাড়ির ৩ সন্তানের জনক হাসান মিন্টু (৪৫) তার ভাইয়ের মেয়ে (১৭) কে ৭ জুন বুধবার গার্মেন্টেসে চাকরি দেয়ার নাম করে বাড়ি থেকে নিয়ে যায়। এ সময় বাবা মা ও ভাই কেউ বাড়িতে ছিল না।

এর আগে পারিবারিক কলহে মেয়েটিকে কাঁদতে দেখে চাচা মিন্টু মিয়া। কান্নার কারণ জিজ্ঞাসাবাদ করলে চাচাকে সংসারের অভাবের কথা বলেন। লম্পট চাচা এ সুযোগে চট্রোগ্রামে গার্মেন্টেসে চাকরি দেয়ার কথা বলেন।

মেয়েটির বাবা মার সাথে কোনো যোগাযোগ না করে তাকে একদিন চাকরির উদ্দেশ্যে প্রস্ততি নিতে বলে। ৭ জুন বুধবার বাড়িতে লোকজন না থাকায় এ সুযোগে চাচা তার ভাতিজীকে নিয়ে চাকরির উদ্দেশ্যে বের হন।

খবর পেয়ে পরের দিন বৃহস্পতিবার ঘরের লোকজন চাচার হাত থেকে মেয়েটিকে উদ্ধার করে বাড়ির নিয়ে আসেন। সে সাথে মেয়ের ভাই তাকে মারধর করে।

এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়। ঘটনার পর অভিযুক্ত চাচা এলাকা থেকে গা ডাকা দিয়েছে ।

মেয়েটি ভাই শরিফ চাঁদপুর টাইমসকে বলেন, সে অতিতেও চাকরির প্রলোভন দেখিয়ে বিভিন্ন এলাকা থেকে অনেক মেয়েকে উঠিয়ে নিয়ে খারাপ কাজে লিপ্ত করার প্ররোচনার অভিযোগ রয়েছে। আমরা এ লম্পটের বিরুদ্ধে আইনগত ভাবে প্রশাসনের সহযোগিতা চাই।

স্থানীয়দের অভিযোগ, বিভিন্ন সময়ে প্রতারণার মাধ্যমে হাসান গ্রামের সহজ সরল মেয়েদের চাকরি দেয়ার নাম করে অসামাজিক কার্যকালাপে লিপ্ত রয়েছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মিজানুর রহমান বলেন,বিষয়টি শুনেছি ও এক পক্ষ আমার সাথে যোগাযোগ করেছে। বৈঠকের বিষয়ে আমাকে জানানো হয়নি।

প্রতিবেদক :জহিরুল ইসলাম জয়
আপডেট, বাংলাদেশ সময় ২:১৫ পিএম,১১ জুন ২০১৭,রোববার
এজি

Leave a Reply