Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে চাঁদা না পেয়ে মারধর : আহত ১০

হাজীগঞ্জে চাঁদা না পেয়ে মারধর : আহত ১০

‎Thursday, ‎28 ‎May, ‎2015  5:33:19 PM

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ (চাঁদপুর) :

চাঁদপুরের হাজীগঞ্জে আতিক শাহ ব্রিকফিল্ড থেকে চাঁদা না পেয়ে ওই ব্রিকফিল্ডের ট্রাক ড্রাইভারদের মারধর করে স্থানীয় যুবলীগের নেতা-কর্মীরা। এতে ১৫টি গাড়ির প্রায় ১০জন ড্রাইভার আহত হয়ে উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে গন্ধর্ব্যপুর উওর ইউনিয়নের জগন্নাথপুর বাজারে। এ ঘটনায় ত্রিমুখী রাস্তায় ট্রাক পড়ে থাকায় প্রায় ৫ ঘণ্টা কোনো যানবাহন চলাচল করতে পারেনি।

আহত ট্রাক ড্রাইভাররা হলেন আনোয়ার হোসেন, মো.করিম, আলম, আরিফ হোসেন, দুলাল মিয়া, মনির হোসেন, ফারুক হোসেন ও ট্রাকের শ্রমিক নেতা জাহাঙ্গির মিয়া।

এদের মধ্যে গুরুতর ক’জনকে উপজেলা হাসপাতালে ভর্তি করায় স্থানীয়রা। এ সময় তাদের গাড়ির চাবি ও পকেটে থাকা টাকা এবং মোবাইল ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করেন তারা।

এ ঘটনা ঘটায় স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি তাজুল ইসলামসহ যুবলীগ কর্মী দিপু, সাইফুল ও মহসীন। ওইদিন সকালবেলা তারা পূর্বপ্রস্ততি নিয়ে আতিক শাহ ব্রিকফিল্ডের মাটি সরবরাহকৃত ১৫টি ট্রাক ত্রিমুখী রাস্তায় আটক করে ড্রাইভারদের মারধর চালায় বলে স্থানীয়রা জানায়। খবর পেয়ে ছুটে আসে আতিক শাহ ব্রিকফিল্ডের মালিক নাজির আহম্মেদ ও তার ভাইয়েরা।

তবে এর আগেই হামলাকারীরা পালিয়ে যায় বলে তারা জানান।

ঘটনাটি একপর্যায়ে তীব্র আকার ধারণ করলে স্থানীয় গণ্যমান্যদের সহযোগিতায় পরিস্থিতি স্বাভাবিক হয়। খবর পেয়ে হাজীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকগুলো রাস্তা থেকে সরিয়ে নিয়ে যাতায়াতের পথ চালু করে।

এ বিষয়ে আতিক শাহ ব্রিকফিল্ডের মালিক নাজির আহমেদ বলেন, যুবলীগ নেতা তাজুল আমার কাছে চাঁদা দাবি করে এবং টাকা না দিলে ট্রাক চলাচল বন্ধ রাখবে বলে হুমকি দেয়।

এ ঘটনায় জড়িতরা বর্তমানে এলাকা থেকে পালিয়েছে বলে তাদের বক্তব্য জানা যায়নি।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আপনার মন্তব্য লিখুন…