Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
হাজীগঞ্জে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

হাজীগঞ্জে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের অয়োজনে হাজীগঞ্জ মডেল পাইলট হাইস্কুল কলেজে মঙ্গলবার (২৩ আগস্ট) গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সনদপত্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার।

তিনি বলেন, ‘মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই। বর্তমান সময়ে শিক্ষার্থীরা মোবাইলে গেমস্ ও সামাজিক যোগাযোগ নিয়ে ব্যস্ত থাকে। আর যুবসমাজ ব্যস্ত থাকে মাদক নিয়ে। তাই শিক্ষার্থী ও যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে হলে খেলাধুলার সাথে অংশ গ্রহণ করাতে হবে। খেলাধুলা তাদের শারিরিক ও মানষিক বিকাশে সহযোগিতা করে এবং মাদক থেকে দূরে রাখবে। সেই সাথে তাদের নেতৃত্বের গুনাবলী অর্জন করবে। তাই স্কুল, কলেজ ও মাদ্রাসাগুলোতে পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধূলা ও সাংস্কৃতিতে অংশ গ্রহন বাধ্যতামূলক করতে হবে। তাহলে আমরা মাদকমুক্ত ও মেধাবী ভবিষ্যৎ প্রজন্ম উপহার দিতে পারবো।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলামের সভাপতিত্বে স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি আয়োজিত সনদপত্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ আলী রেজা আশ্রাফী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান তালুকদার, রাজারগাঁও ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আনিছুর রহমান, রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. রাজ্জাক।

হাজীগঞ্জ মডেল কলেজের প্রভাষক মো. কামরুল হাসান ও জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. নুরুল আমিন মিয়ার যৌথ উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন, একাডেমিক সুপারভাইজার রঞ্জন চক্রবর্তী, বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের অধ্যক্ষ মো. আবু তাহের, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ তাপাজ্জল হোসেন, সাধারন সম্পাদক মো. মনির হোসেন, ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোস্না বেগম, অলিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসমাঈল হোসেন, জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, বড়কুল রামকানাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. হক, হাজীগঞ্জ মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক হোসাঈনুল আজম, কাকৈরতলা আলিম মাদ্রাসার সুপার মফিজুর রহমানসহ অন্যান্য বিদ্যালয় ও মাদ্রাসার প্রধান শিক্ষক, সুপারসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থী।

হাজীগঞ্জে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

About The Author

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ

Leave a Reply