Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে আখড়া কমিটি নিয়ে বিক্ষোভ
হাজীগঞ্জে আখড়া কমিটি নিয়ে বিক্ষোভ
ফাইল ছবি

হাজীগঞ্জে আখড়া কমিটি নিয়ে বিক্ষোভ

চাঁদপুরের হাজীগঞ্জ শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়া কমিটি নিয়ে একাংশের বিক্ষোভ প্রদর্শিত হয়েছে। ১৪ মে আখড়া কমিটির একটি পক্ষের নির্বাচনকে কেন্দ্র করে ধীরে ধীরে ফুসে উঠতে শুরু করেছে হিন্দু ধর্মালম্বীদের একটি অংশ।

১০ মে মঙ্গলবার বিকালে একাংশের লোকজন বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশের আয়োজন করে । এ নিয়ে দু’ পক্ষের মধ্যে যে কোনো মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন সচেতন হিন্দু ধর্মালম্বীরা।

মঙ্গলবার ৮ মে বিকাল ৫ টায় রাজা লক্ষ্মী নারায়ণ জিউড় আখড়া মাঠে কথিত নির্বাচন বাতিল ও নতুনভোটার তালিকা হালনাগাদ করার দাবি জানিয়ে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, আখড়ার সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর প্রবীর কুমার সাহা। তিনি বলেন, মন্দিরের আয়-ব্যায়ের হিসেব দেয়া হচ্ছে না । অডিট কমিটির কাছে সকল আয়-ব্যায়ের হিসেব দিতে হবে। মন্দিরের লাখ লাখ টাকা আয় থাকতে কেন মন্দিরের ঘর এখনো জরাজীর্ণ রয়েছে া এটাকে আমরা তাদের ব্যর্থতা হিসেবে দেখছি। ।

মন্দিরের জন্য নিবেদিত আর সারাজীবন মন্দিরের জন্য কাজ করে গেছেন এমন লোকজনকে ভোটার না বানিয়ে গোপনে নামে-বে-নামে বিভিন্ন জনকে ভোটার বানিয়ে অবৈধ কমিটি করার পাঁয়তারা চালাচ্ছে একটি চক্র।

আমাদের দাবি ত্রুটিপূর্ণ ভোটার তালিকা বাতিল করে হালনাগাদ ভোটার তালিকা করতে হবে এবং আহবায়ক কমিটির মাধ্যমে স্বচ্ছ নির্বাচন দিতে হবে।

এ সময় আরো বক্তব্য দেন জয় গীতা সংঘের সভাপতি স্বপীল কুমার উত্তম,মকিমাবাদ গীতা সংঘের সভাপতি যুগল কৃষ্ণ সরকার, ব্যবসায়ী সঞ্জয় কুমার লোধ, সুশীল কুমার সাহা প্রমূথ। অনুষ্ঠানের উপস্থাপনা করেন হাজীগঞ্জ হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের যুগ্ন-সাধারণ সম্পাদক রাজন চন্দ্র সাহা।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট/author] : আপডেট ৬:১৫ পিএম, ১১ মে ২০১৬, বুধবার
ডিএইচ