Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে অনুমোদনবিহীন পানি বাজারজাত : দু’কারখানা সীলগালা, আটক ১

হাজীগঞ্জে অনুমোদনবিহীন পানি বাজারজাত : দু’কারখানা সীলগালা, আটক ১

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ (চাঁদপুর) :

চাঁদপুর জেলার হাজীগঞ্জ বাজারে অনুমোদনবিহীন পানি সরবরাহের দায়ে দু’টি কারখানায় সীলগালা ও ১জনকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মুর্শিদুল ইসলাম।

দীর্ঘদিন ধরে কোনোপ্রকার অনুমোদন না থাকা সত্ত্বেও দু’টি প্রতিষ্ঠান হাজীগঞ্জে খাবার পানি বাজারজাত করে আসছে বলে অভিযোগ পাওয়া যায়।

অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত ১ জনকে খাদ্যদ্রব্য আইনে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে এবং ২টি পানি বিক্রয়ের কারখানা বন্ধ করে দেয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে চট্টগ্রাম বিএসটিআই কর্মকর্তা উপস্থিত ছিলেন। তাকে আইনী সহায়তা করেন হাজীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক শুধাংসু শেখর’সহ সঙ্গীয় ফোর্স।

সীলগালা করা ৩টি অনুমোদনবিহীন পানির কারখানা হলো পিপাসা ড্রিংকিং ওয়াটার, প্রগতি ড্রিংকিং ওয়াটার। এসময় ভ্যানে করে পানি বাজারজাত করার সময় চাঁদপুরের বিএম ড্রিংকিং ওয়াটারের কর্মচারী মৃত আবুল হোসেনের ছেলে তাজুল ইসলাম (৩৫) কে ১৫ দিনের কারাদন্ড প্রদান করে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, এ ধরনের অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগতভাবেই অভিযান অব্যাহত থাকবে।

আপডেট:   বাংলাদেশ সময় : ১০ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৩ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ০৪:৪১ পূর্বাহ্ণ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না