Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘হাজীগঞ্জের সুনাম রক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’
‘হাজীগঞ্জের সুনাম রক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

‘হাজীগঞ্জের সুনাম রক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, ‘হাজীগঞ্জের সুনাম রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। শুধুমাত্র মাদকের জন্য হাজীগঞ্জের সুনাম নষ্ট হতে পারে না। সবাইকে নিয়ে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে।’

শনিবার (৬ মে) রাতে রোটারী ক্লাব অব হাজীগঞ্জের ১ যুগ পূর্তি ও নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, ‘মাদক নিয়ন্ত্রণে প্রশাসন বা রাজনৈতিক দলে শুভঙ্করের ফাঁকি রয়েছে কিনা খুঁজে দেখতে হবে। দেশ স্বাধীন হওয়ার বঙ্গবন্ধুর নেতৃত্বে যখন বাংলাদেশের উন্নয়ণ অগ্রগতি দেখে পাকিস্তানের ষড়যন্ত্রে জাতির জনককে হত্যা করে এদেশের মেধাবীদের নষ্ট করতে একটি গুষ্ঠি দেশে মাদকের ব্যবসা শুরু করেছে।’

তিনি বলেন, ‘সকলকে সাথে নিয়ে জেলা পরিষদের জায়গা উদ্ধার করে আমি হাজীগঞ্জের মুক্তিযোদ্ধা সংসদ, হাজীগঞ্জ প্রেসক্লাব, রোটারী ক্লাব ও সাহিত্য একাডেমিকে কার্যালয় স্থাপনের ব্যবস্থা করে দেবো।

এর পূর্বে বিকেলে রোটারী ক্লাব অব হাজীগঞ্জের ১ যুগ পূর্তি ও অভিষেক অনুষ্ঠান উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। রোটারিয়ানদের অংশ গ্রহণে র‌্যালিটি হাজীগঞ্জ বাজার প্রদক্ষিণ শেষে রোটারী সেন্টারে গিয়ে শেষ হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রোটারী ক্লাবের হাজীগঞ্জের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ ড. আলমগীর কবির পাটোয়ারী, মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট নারী চিকিৎসক রোটা. ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী। বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা রোটা. হারুন অর রশিদ মুন্সী, ডেপুটি গভর্নর রোটা. বি এম আহসান কলিম, রোটা. আহসান হাবীব অরুন, ফাস্ট প্রেসিডেন্ট আলহাজ রোটা. ইমাম হোসেন, প্রোগ্রাম চেয়ারম্যান রোটা. আশফাকুল আলম চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব হাজীগঞ্জ প্রেসিডেন্ট রুহিদাস বনিক। কোরআন তিলাওয়াত করেন প্রেসিডেন্ট নমিনি রোটা. জাফর আহম্মদ। গীতা পাঠ করেন প্রেসিডেন্ট ইলেক্ট রোটা. গৌতম সাহা। অনুষ্ঠান সঞ্চালনা করেন পিপি আলী আশরাফ দুলাল।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ২: ২০ এএম, ৭ মে ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply