Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জের সাবেক ও বর্তমান পৌর মেয়রের অসুস্থতায় দোয়া কামনা
হাজীগঞ্জের সাবেক ও বর্তমান পৌর মেয়রের অসুস্থতায় দোয়া কামনা
আ স ম মাহাবুব উল আলম লিপন ও সাবেক মেয়র আব্দুল মান্নান খান বাচ্ছু (ফাইল ছবি)

হাজীগঞ্জের সাবেক ও বর্তমান পৌর মেয়রের অসুস্থতায় দোয়া কামনা

হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি আ স ম মাহাবুব উল আলম লিপন ও সাবেক দুই বারের মেয়র উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল মান্নান খান বাচ্ছু এক দিনের মাথায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সুস্থ্যতা কামনায় দুই মেয়রের পরিবারের পক্ষ থেকে পৌরবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

খবর নিয়ে জানা যায়, শনিবার (৩ মে) রাত সাড়ে ৭টার দিকে বর্তমান মেয়র আ স ম মাহাবুব উল আলম লিপন হৃদরোগে আক্রান্ত হলে দ্রুত কুমিল্লা মুন হাসপাতালে নেয়া হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার পরিবারের পক্ষ থেকে মেয়রের সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া ছেয়েছেন।

এদিকে গত শুক্রবার হাজীগঞ্জ পৌরসভার সাবেক দু’বারের মেয়র, উপজেলা বিএনপির একটানা ৩৫ বছরের সাবেক সভাপতি আবদুল মান্নান খান চিকনগুনিয়া জ্বর ও শ্বাস কষ্টের সমস্যা নিয়ে ঢাকা ল্যাব এইড হসপিটালে ভর্তি হয়েছে। তাঁকে ল্যাবএইড হসপিটালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (ঈঈট) তে রাখা হয়েছে।

সাবেক এ মেয়রের ছেলে ডা. মাজহারুল ইসলাম রনি চাঁদপুর টাইমসকে বলেন, বাবা হঠাৎ অসুস্থ্য হয়ে পড়ায় তাঁকে ল্যাবএইড হসপিটালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি ওই হসপিটালের প্রফেসর ডাক্তার বরুণ চক্রবর্ত্তীর তত্ত্বাবধানে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (ঈঈট)) তে রয়েছে। তাঁর সুস্থ্যতার জন্য হাজীগঞ্জ পৌরসভার সকল স্তরের নেতাকর্মী ও পৌরবাসীদের নিকট দোয়া চেয়েছেন

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ৩ জুলাই ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply