Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচের ভিজিএফের চাল জব্দ : ইউপি গোডাউন সিলগালা
হাইমচের ভিজিএফের চাল জব্দ : ইউপি গোডাউন সিলগালা

হাইমচের ভিজিএফের চাল জব্দ : ইউপি গোডাউন সিলগালা

চাঁদপুরের হাইমচর উপজেলার ৫নং হাইমচর ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাৎ সরকারের বিরুদ্ধে চাল বিক্রির অভিযোগ পাওয়া গেছে। ইউনিয়ন পরিষদের গোড়াউনে সিলগালা করা হয়েছে।

সোমবার (১১ জুন) সকাল ৮টায় হাইমচর ইউনিয়নের গুচ্ছ গ্রামে কুদ্দুছ মোল্লার ঘরে মজুদকৃত ভিজি এফ এর চালের সন্ধান পেয়ে আবদুল হক মেম্বার, বাচ্ছু হাওলাদারসহ স্থানীয়রা তা জব্দ করে।

এই অভিযোগের ভিত্তিতে উপজেলার নির্বাহী কর্মকর্তার নির্দেশে উপজেলার প্রকল্প বাস্তবায়নের কর্মকর্তা আমিনুর রশিদ, চাল বিতরনের ট্যাগ অফিসার মৎস কর্মকর্তা মাহবুুবুর রশিদ ও হাইমচর থানার এস, আই সফরউদ্দিন ঘটনাস্থল গুচ্ছ গ্রামে গিয়ে কুদ্দুস মোল্লার ঘরে রক্ষিত ১৪ বস্তা চাল দেখতে পায়।

জব্দকৃত চাল ৭নং ওয়ার্ডের মেম্বার সফি গোল্দারের কাছে জিম্মায় রেখে আসেন।

এ ব্যাপারে ট্যাগ অফিসার মাহবুবুর রশিদ চাঁদপুর টাইমসকে জানান, ‘আমরা ঘটনাস্থলে গিয়ে ১৪ বস্তা চাল জব্দ করে ইউপি সদস্যের জিম্বায় রেখে এসেছি এবং ইউনিয়ন পরিষদের গোডাউন সিল গালা করে এসেছি। মজুদকৃত চাল কোথায় থেকে রাখা হয়েছে তা জানি না। তদন্ত সাপেক্ষে অপরাধ প্রমানিত হলে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মোঃ শাহাদাৎ সরকার চাঁদপুর টাইমসকে জানান ‘এ চাল জেলে কার্ডের চাল। একটি মহল ষড়যন্ত্র করে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য চক্রান্ত করে এ নাটক সাজিয়েছে।’

স্টাফ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সম ১০: ১০ পিএম, ১১ জুন ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply