Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর বটতলী যুবলীগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
হাইমচর বটতলী যুবলীগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

হাইমচর বটতলী যুবলীগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

হাইমচর উপজেলার তেলির মোড় বটতলী যুবলীগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেল ৪টায় উপজেলা পুরাতন ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে হাইমচর উপজেলা যুবলীগ সভাপতি মোঃ আতিকুর রহমান পাটওয়ারী বলেন যুবসমাজকে অপসংস্কৃতি ও মাদক থেকে দুরে রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই। যুবকরাই দেশের সম্পদ দেশের শক্তি। যে কোন অন্যায় ও অসৎ কাজ থেকে যুবসমাজকে দুরে রাখতে পারলে সমাজের উন্নয়ন সুনিশ্চিত।’

বটতলী যুবলীগ আয়োজীত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী সভায় স্থানীয় যুবলীগ নেতা উজ্জ্বল হোসেনের সভাপতিত্বে ও শাহফরানের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন বেপারী।

উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাধারন সম্পাদক মোঃ কামরুল হাসান কামাল, আলগী দক্ষিন ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ সোহেল পাটওয়ারী, আলগী উত্তর ইউনিয়ন যুবলীগ নেতা মো. পলাশ শিকদারসহ স্থানীয় যুবলীগ নেতৃবৃন্দ। ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন বাদামতলী ক্রীড়া চক্র ও তেলির মোড় ফুটবল একাদশ।

খেলায় ৩-১ গোলে বাদামতলী ক্রীড়া চক্র জয় লাভ করেন। খেলা পরিচালনা করেন হাইমচরের বিশিষ্ট ক্রীড়া ব্যাক্তিত্ব লক্ষণ চন্দ্র সরকার।

পরে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

হাইমচর বটতলী যুবলীগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply