Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর ন্যাশনাল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

হাইমচর ন্যাশনাল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

বিএম ইসমাইল, হাইমচর (চাঁদপুর) :

চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় আধুনিক যন্ত্রপাতি ও সেবা সম্বলিত বেসরকারি হাসপাতাল হাইমচর ন্যাশনাল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১২ জুন শুক্রবার সকাল ১০টায় উপজেলা সদর আলগীবাজারের রাজ্জাক ম্যানসনের নিচতলায় হাসপাতালের উদ্বোধন ও দোয়া মিলাদে হাসপাতাল পরিচালনা পরিষদের চেয়ারম্যান মো. মাহবুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব কায়কোবাদ চুন্নু সরকার, ৩নং আলগী দুর্গাপুর (দ.) ইউপি চেয়ারম্যান সরদার আব্দুল জলিল মাস্টার, ৫নং হাইমচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইসহাক খোকন, মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার মো. আসিফ ইকবাল, হাইমচর ডিগ্রি কলেজের অধ্যাপক মো. মোখলেছুর রহমান মুকুল।

হাসপাতাল পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন মাহবুবুর রহমান, অহিদুর রহমান, মো. আব্বাস আলি বেপারী, মো. বিল্লাল হোসেন পাটওয়ারী, হাফেজ আহমেদ, বিএম ফরিদ আহমেদ ভূঁইয়া, মো. রায়হান খান, মো. আমির হোসেন মানিক, মো. তাজুল ইসলাম, মো. মাহবুব পাটওয়ারীসহ ব্যবসায়ী ও হাইমচরের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন হাসপাতালের পরিচালক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের ইমাম মাওলানা মো. জুলফিকার হাসান মুরাদ।

শুক্রবার, ১২ জুন ২০১৫ ০৯:৪৩ অপরাহ্ন

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না