Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর চরভৈরবীতে জেলেদের মাঝে চাল বিতরণ
Haimchor-logo

হাইমচর চরভৈরবীতে জেলেদের মাঝে চাল বিতরণ

চাঁদপুর হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়নে জেলেদের মাঝে শনিবার (২৯ অক্টোবর) জেলে কার্ডের ও চাল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী।

তিনি বলেন, হাইমচরের জেলেরা মেঘনা নদীতে মাছ না ধরায় প্রমাণ করলো যে জেলেদের দেওয়া প্রতিশ্রুতি অক্ষুন্ন রেখেছে। তাই হাইমচরের জেলে পরিবারকে উপজেলা পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। মেঘনায় আগামী ২মাসের জাটকা সংরক্ষণ অভিযানকালীন সময়ে জেলেদের মাঝে নগদ টাকা ও ৮০ কেজি করে চাউল বিতরণের পরিকল্পনা রয়েছে সরকারের।

তিনি আরও বলেন, ডা. দিপু মনির নেতৃত্বে হাইমচরে ব্যাপক উন্নয়নের কাজ হচ্ছে। চরভৈরবী দেড় কিলোমিটার নদীবাঁধ প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে ৪৮ কোটি টাকা অনুমোদন হয়েছে। আশা করি আগামী জুন-জুলাইতে কাজ শুরু হবে। এছাড়া ও ডেলের বাজার থেকে চরভৈরবী বেরিবাঁধের রাস্তা প্রশস্ত ও পাকাকরণ অচিরেই শুরু হবে।

এসময় উপস্থিত ছিলেন, হাইমচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এসএম কবির, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার সেফালি, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ও টেক অফিসার তারিক মাহমুদ হোসেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. হারুনুর রশিদ ভুট্টো মুন্সি, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহমেদ আলি মাষ্টার, ইউপি সদস্য মো. দেলোয়ার হোসেন, দাদন প্রধানিয়া, নান্টু ভূইয়া, ফারবেজ হাওলাদার, আজিজ গোলদার, রুহুল আমিন মেম্বার, ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিনিধি আলমগীর হোসেন, মহিউদ্দিন মোল্লাপ্রমুখ।

।। আপডটে, বাংলাদশে সময় ৯: ৫৪ পিএম, ২৯ অক্টোবর ২০১৬,শনিবার
এইউ

হাইমচর চরভৈরবীতে জেলেদের মাঝে চাল বিতরণ

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply