Home / উপজেলা সংবাদ / হাইমচর উপজেলা ট্রাস্কফোর্স কমিটির সভা
হাইমচর উপজেলা ট্রাস্কফোর্স কমিটির সভা

হাইমচর উপজেলা ট্রাস্কফোর্স কমিটির সভা

হাইমচর উপজেলার মেঘনার জাটকা রক্ষার্থে উপজেলা ট্রাস্কফোর্স কমিটির সভায় প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী বলেন, জাতীয় সম্পদ ইলিশ রক্ষার্থে ও সরকারের প্রকল্প বাস্তবায়নের জন্যে উপজেলা প্রশাসন সর্বোচ্চ পদক্ষেপ নেবে।

তিনি আরও বলেন সরকারের সম্পদ রক্ষার্থে প্রশাসন কঠোর হতে কঠিন আইন প্রয়োগ করা হবে। যারা জাটকা ধরার সাথে জড়িত থাকবে তাদের জেল ও আর্থিক জরিমানার পরিমান অধিক করা হবে। আজকের এ সভা থেকে সকলকে অঙ্গীকার করে যেতে হবে যাতে করে ঐক্যবদ্ধ হয়ে ইলিশ রক্ষা করতে পারি।

১১ ফেব্রুয়ারি সকাল ১০টায় উপজেলা সভাকক্ষে ট্রাস্কফোর্স কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামালের সভাপতিত্বে ও সদস্য সচিব উপজেলা মৎস্য কর্মকর্তা একেএম জহিরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন কোস্টগার্ড স্টেশন কমান্ডার শহিদুল্লাহ, নীলকমল নৌ-ফাঁড়ির ইনচার্জ সিকদার হাসানুজ্জামান হাসান, উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি ও চরভৈরবী মৎস্য সমিতির সভাপতি হুমায়ুন কবির প্রধানিয়া, জেলা মৎস্য প্রতিনিধি সদস্য মোঃ মানিক দেওয়ান, আড়ৎদার আঃ হক মোল্লা, লিটন পাইক, বিপ্লব বেপারী, মৎস্য প্রতিনিধি বাবুল পেদা, নীলকমল ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন সরদার প্রমুখ।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৭:১৭ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর