Home / উপজেলা সংবাদ / হাইমচর আলগীবাজার যুবউন্নয়নের মাদক বিরোধী মানববন্ধন
হাইমচর আলগীবাজার যুবউন্নয়নের মাদক বিরোধী মানববন্ধন

হাইমচর আলগীবাজার যুবউন্নয়নের মাদক বিরোধী মানববন্ধন

বিএম ইসমাইল, হাইমচর (চাঁদপুর) | আপডেট: ০৩:১৩ অপরাহ্ণ, ০১ সেপ্টেম্বর ২০১৫, মঙ্গলবার

মাদকের হিংস্র থাবা থেকে আমাদের যুব সমাজ রক্ষা করার লক্ষ্যে ‘মাদককে না বলুন’ এ দাবিতে চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় আলগী বাজার যুব উন্নয়ন সংঘের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় হাইমচর উপজেলা আলগী বাজার যুব উন্নয়ন সংঘের উদ্যোগে প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে প্রতিবাদসভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এসএম সাজ্জাদ হোসেন রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি রিয়াদ হোসেন, সহ-সভাপতি মোঃ আক্তার হোসেন,সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল কাজী, দপ্তর সম্পাদক খন্দকার সবুজ, প্রচার সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, অর্থ সম্পাদক জিল্লুর সর্দার, ধর্ম বিষয়ক সম্পাদক হানিফ মিয়া, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রুবেল, সহ-সম্পাদক মোঃ নাঈম, পরিবেশ সম্পাদক রাব্বি, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ জলিল, সদস্য রাসেল সর্দার, খালেক, জয়নাল প্রমুখ।

সভায় বক্তরা বলেন, হাইমচরে মাদকের সাথে জড়িতদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। মাদকের সাথে যারা জড়িত যে দলের হোক না কেনো তাদেরকে অতিবিলম্বে গ্রেফতার করা হোক। কিছুদিন পূর্বে যে সকল লোক সরকারি কাজে বাধা দিয়েছে তাদের কঠোর শাস্তি কামনা করা হয়। আর যারা এর সাথে জড়িত নয়, তাদেরকে হয়রানি না করার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়।

 

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫