Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ৬ দফা দাবিতে মানববন্ধন
হাইমচরে ৬ দফা দাবিতে মানববন্ধন

হাইমচরে ৬ দফা দাবিতে মানববন্ধন

উপজেলা কর্মকর্তা ও কর্মচারিদের ৬ দফা-১। স্বস্ব ক্যাডারদের সর্বোচ্চ পদসহ সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে সকল গ্রেডের স্বস্ব ক্যাডারদের/নন ক্যাডারদের কর্মকর্তা পদায়ন নিশ্চিত করা। ২। উপজেলা পরিষদে হস্তান্তরিত দপ্তরসমূহের কর্মকর্তা ও কর্মচারিগণের বেতন ভাতাদির বিলে উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বাক্ষর বাতিল করা। ৩। আন্তঃক্যাডার বৈষম্য নিরসন করা। ৪। সব ক্যাডারকে পদোন্নতির ক্ষেত্রে সমান সুযোগ দেয়া। ৫। সব বিভাগের সর্বোচ্চ কর্মকর্তাদের পদমর্যাদা ও সুযোগ-সুবিধা এক হওয়া। ৬। ৮ম পে স্কেল ২০১৫ এ বাতিল কৃত সিলেকশন গ্রেড ও টাইমস্কেল পুনবহাল করা।

চাঁদপুরের হাইমচর উপজেলায় সরকারি কর্মকর্তা ও কর্মচারিদের ৮ম জাতীয় বেতন স্কেলে আন্তঃক্যাডার বৈষম্য নিরসন ও মর্যাদা সমুন্নত রাখতে ৬ দফা দাবীতে মানববন্ধন ও ১২টা থেকে ১টা পর্যন্ত কর্মবিরতি পালন করেছে।

বুধবার (২৮ অক্টোবর) প্রকৃচি বিসিএস সমন্বয় কমিটি (২৬ ক্যাডার), নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিস হাইমচর উপজেলার সামনে এ কর্মসূচি পালন করে।

উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারীদের স্বত:স্পুর্ত অংশগ্রহণের মাধ্যমে তাদের দাবিসমূহ তুলে ধরেন।

মানববন্ধনে অংশ নেয় প্রকৃচি বিসিএস সমন্বয় কমিটি (২৬ ক্যাডার), নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিস হাইমচর উপজেলা শাখার সভাপতি আখলাক আহমেদ, সাধারণ সম্পাদক কৃষিবীদ ও কৃষি অফিসার মো: জামাল হোসেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার তারিক মাহমুদ হোসেনসহ উপজেলার সব সরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

আপডেট ০৬:৫০ পিএম ২৮ অক্টোবর, ২০১৫ বুধবার

প্রতিনিধি/ডিএইচ

বিএম ইসমমাইল