Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ৫ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার আইনে জরিমানা
হাইমচরে ৫ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার আইনে জরিমানা

হাইমচরে ৫ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার আইনে জরিমানা

চাঁদপুরের হাইমচর উপজেলায় বুধবার (১২ এপ্রিল) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিপ্তরের বাজার তদারকি অভিযানে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

পরিচালনা করেছেন সহকারী পরিচারক দেবাশীষ রায়। এসময় হাইমচরের আলগী বাজারের পাশে ফাতেমা বেকারি এন্ড কনফেকশনারীর মালিক আমির হোসেনকে নোংরা অস্বস্থ্যকর ও মানব দেহের ক্ষতিকারক এমন দ্রব্য মিশ্রণ করে খাদ্য তৈরি করায় ১০ হাজার টাকা, আলাউদ্দিন স্টোর এর মালিককে মেয়াদ উত্তীর্ণ ও উৎপাদন তারিখ না থাকায় ১ হাজার, বিসমিল্লাহ হোটেলের মালিক ইলিয়াস হাওলাদারকে পঁচা ও বাসি খাবার রাখার দায়ে ১ হাজার ও তার ফ্রিজে তাজা ইলিশ মাছ ছিল সেগুলো জব্দ করে স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়, পরিত্রাণ মেডিকেল হলের মালিক নেছার উদ্দিনকে মেয়দা উত্তীর্ণ ঔষধ রাখায় ২ হাজার টাকা, আল রিয়াদ এর মালিক মোঃ ফারুক হোসেনকে নোংরা অস্বস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করা ও পঁচা ও বাসি খাবার রাখার দায়ে ৫ হাজার টাকা,  জরিমানা করা হয়।

এসময় সাথে ছিলেন, জেলা সেনেটারী ইন্সপেক্টর এস এম সাইফুদ্দিন, জেলা ক্যাব মো. বিপ্লব সরকার হাইমচর থানার উপ-পরিদর্শক সুমন, অফিস সহকারী ইউসুফ মিয়া, বাজার কমিটির সভাপতি আনোয়ার হোসেন ও আল-আমিন।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১০: ২৩ পিএম, ১২ এপ্রিল ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply