Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে সরকারি অফিসহ সব শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধন
হাইমচরে সব শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধন

হাইমচরে সরকারি অফিসহ সব শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধন

সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে সারা দেশের ন্যায় হাইমচর উপজেলায় বুধবার (১ আগস্ট) বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত এক ঘন্টাব্যাপি উপজেলার সরকারি অফিসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মানববন্ধন অনুষ্ঠিত হয়। হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয়, হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়, হাইমচর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, আদর্শ শিশু নিকেতন জুনিয়র হাইস্কুল, আলগী বাজার আলিম সিনিয়র মাদরাসার মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন। সমাবেশে বক্তারা জঙ্গীবাদকে ভয় না করে মোকাবেলা করার অনুরোধ জানান মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রােখেন হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সফিকুল ইসলাম, হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক…

Review Overview

সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে সারা দেশের ন্যায় হাইমচর উপজেলায় বুধবার (১ আগস্ট) বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত এক ঘন্টাব্যাপি উপজেলার সরকারি অফিসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মানববন্ধন অনুষ্ঠিত হয়।

হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয়, হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়, হাইমচর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, আদর্শ শিশু নিকেতন জুনিয়র হাইস্কুল, আলগী বাজার আলিম সিনিয়র মাদরাসার মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন। সমাবেশে বক্তারা জঙ্গীবাদকে ভয় না করে মোকাবেলা করার অনুরোধ জানান

মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রােখেন হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সফিকুল ইসলাম, হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক হাসিনা আক্তার, সহকারি শিক্ষক মিজানুর রহমান, হুমায়ুন কবির ভ’ইয়া,আব্দুস সবুর, আদর্শ শিশু নিকেতন জুনিয়র হাইস্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ মাজহারুল ইসলাম শফিক, প্রধান শিক্ষক এমএ লতিফ,সহকারি শিক্ষকবৃন্দ। হাইমচর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইন্দ্রজিত দাশ দেওয়ান, সহকারি শিক্ষক শাহ এমরান হোসেন, সিরাজুল হক।

আলগীবাজার আলিম সিনিয়র আলিম মাদরাসার সভাপতি মোঃ কাউসার মিয়াজি, অধ্যক্ষ মোঃ মহিউদ্দিন পাটওয়ারী, সহকারি অধ্যাপক আলহাজ্ব মাও. জিল্লুর রহমান, মাওঃ মজিবুর রহমান, মো. নজরুল ইসলাম সহ সহকারি শিক্ষক শিক্ষার্থী ও কমিটির সদস্য বৃন্দ।

নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোশারফ হোসেন, সহকারী শিক্ষক আবুল খায়ের, সোহরাব হোসেন, মাওঃ মোঃ ইউসুফ মিয়া প্রমুখ।

হাইমচরে সব শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধন

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

: আপডেট, বাংলাদেশ সময় ০৭:০০ পিএম, ১আগস্ট ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply