Home / উপজেলা সংবাদ / হাইমচরে শেখ রাসেল স্মৃতি মিনি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
হাইমচরে শেখ রাসেল স্মৃতি মিনি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

হাইমচরে শেখ রাসেল স্মৃতি মিনি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার শেখ রাসেল স্মৃতি সংসদ ও বাংলাবাজার যুব সমাজ কর্তৃক আয়োজিত শেখ রাসেল স্মৃতি মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে।

৭ ফেব্রুয়ারি রোববার বিকেল ৪টায় হাইমচর উপজেলার বাংলাবাজার মহিলা জামিলা মাদ্রাসার সংলগ্ন মাঠে খেলা উদ্বোধন করেন বিশিষ্ট ক্রীড়াবিদ সমাজসেবক হাইমচর উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক মোঃ মাকছুদ আলম খান।

শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনীয় খেলাপূর্বক আলোচনাসভায় ২ নং আলগী উত্তর ইউপি সদস্য বাবুল মিয়া কালু গাজীর সভাপতিত্বে ও উত্তর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ বাচ্ছু মিয়া খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে মোঃ মাকছুদ আলম খান বলেন, শেখ রাসেল স্মৃতি টুর্নামেন্টের মাধ্যমে আজ রাসেলের স্মৃতি আমাদের মাঝে ভেসে উঠেছে। যারা এ টুর্নামেন্টের আয়োজন করেছেন আমার পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরও বলেন, খেলাধুলার মাধ্যমে যুবসমাজকে বিপদগামী মরণনেশা মাদক থেকে রক্ষা করে। খেলাধুলাই পারে একজন মানুষকে সুস্বাস্থ্যের অধিকারী করে গড়ে তুলতে। আজকের এ টুর্নামেন্টের মাধ্যমে এলাকার যুবসমাজকে চায়ের দোকানে রাস্তাঘাটে অসামাজিক কাজ থেকে দূরে সরিয়ে রাখতে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উত্তর আলগী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মিন্টু পাটওয়ারী, জামিলা মহিলা মাদ্রাসার শিক্ষক মোঃ মোক্তার আহমেদ প্রমুখ।

শেখ রাসল স্মৃতি মিনি ফুটবল টুর্নামেন্টের ৫টি দলের অংশগ্রহণে উদ্বোধনী খেলায় চিরপ্রতিদ্বন্দ্বী মেঘনা স্পোর্টিং ক্লাব বনাম যমুনা একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়েছে।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৭:৪৩ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৬, রোববার

এমআরআর