Home / উপজেলা সংবাদ / হাইমচর / বিজয় দিবসে হাইমচরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
muktijuddah-haimchat

বিজয় দিবসে হাইমচরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

হাইমচর উপজেলার মহান বিজয় বিজয় উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা দেয়া হয়।

উপজেলার দুর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে সুখি, সমৃদ্ধ, দারিদ্র মুক্ত বাংলাদেশ গঠনের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী সমর কান্তি বসাকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সন্তোষ চন্দ্র মজুমদার।

তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার গঠন করার পর অবহেলিত মুক্তিযোদ্ধাদের সম্মানীত করেছেন।

তিনি আরো বলেন আগামী ৩০ জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে না পারলে আমাদের মুক্তিযোদ্ধাদরে অবস্থান কোথায় দাঁড়াবে তা আপনারা ভালো করেই জানেন। আজ থেকে প্রত্যেক মুক্তিযোদ্ধা শেখ হাসিনার নৌকা মার্কায় হয়ে কাজ করতে হবে। যে কোন মূল্যই হোক শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। প্রয়োজন হলে এই বয়সেই আমরা প্রত্যেকেই ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে ভোট প্রার্থনা করব। মুক্তিযোদ্ধের অস্থিত্ব টিকে রাখার জন্য নৌকা মার্কায় বিজয় নিশ্চিত করতে হবে।

হাইমচর সরকারি মহা বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোঃ মোখলেছুর রহমান মুকুলের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হাইমচর সরকারী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মানোয়ার হোসেন মোল্লা, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমন্ডার বারেক বকাউল, সৈয়দ আহম্মদ মাষ্টার, সাবেক ডেপুটি কমান্ডার হাফেজ আহম্মদ, মুক্তিযোদ্ধা জয়দল হোসেন আখন প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে জীবিত মুক্তিযোদ্ধাদের নগদ ৫ হাজার টাকা ও প্রাইজ বন্ড প্রদান করেন।

প্রতিবেদক- ইসমাইল
১৬ ডিসেম্বর, ২০১৮

Leave a Reply