Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরের উন্নয়ন প্রসঙ্গে যা বললেন ডা. দীপু মনি
হাইমচরের উন্নয়ন প্রসঙ্গে যা বললেন ডা. দীপু মনি

হাইমচরের উন্নয়ন প্রসঙ্গে যা বললেন ডা. দীপু মনি

চাঁদপুর হাইমচরে ৪র্থ উন্নয়ন মেলায় শনিবার (৬ অক্টোবর) সমাপনী অনুষ্ঠানের আলোচনায় সভায় প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটি যুগ্ন সাধারন সম্পাদক ও চাঁদপুর সদর হাইমচর আসনের এমপি আলহাজ্ব ডা.দীপু মনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার সরকার ঘটন করার পর থেকে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এ সরকার এর আমলে হাইমচরে ব্যাপক উন্নয়ন সম্ভব হয়েছে। যার সুফল আপনারা হাইমচরবাসী ইতিমধ্যে পেয়েছেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতার আসায় হাইমচরকে নদী ভাঙ্গন স্থায়ী বাধ নির্মান, চাঁদপুর থেকে চরভৈরবী মহসড়ক নির্মান সম্ভব হয়েছে। আমি আপনাদের সেবা করে থাকি তাহলে আগামী সংসদ নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন।’

গতকাল হাইমচরে ৪র্থ উন্নয়ন মেলায় সমাপনী অনুষ্ঠানে আলোচনায় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাক এর সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একে এম মীর হোসেন এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আবু নাঈম দুলাল পাটওয়ারী, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নূর হোসেন পাটওয়ারী ।

আলোচনা শেষে মৎস্য অফিস কতৃক জেলেদের মাঝে সেলাই মেশিন ও জাল বিতরন করেন প্রধান অতিথি ডা.দীপু মনি । এসময় উপস্থিত ছিলেন হাইমচর সরকারী মহা বিদ্যালয়ের অধ্যক্ষ মানোয়ার হোসেন মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হুমায়ুন প্রধানীয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার সেপালী,উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি হুমায়ুন পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগ সংগঠনিক সম্পাদক জি এম জাহিদ, প্রচার সম্পাদক মুনছুর পাটওয়ারী, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান সহ আওয়ামীল আঙ্গ সংগঠনের বিভিন্ন প্রর্যায়ের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: বিএম ইসমাইল
০৬ অক্টোবর,২০১৮