Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে ‘পদ্মা সেতুর’ ঘটনায় ৫ জনের বিরুদ্ধে মামলা
হাইমচরে ‘পদ্মা সেতুর’ ঘটনায় ৫ জনের বিরুদ্ধে মামলা

হাইমচরে ‘পদ্মা সেতুর’ ঘটনায় ৫ জনের বিরুদ্ধে মামলা

চাঁদপুরের হাইমচর নীলকমল উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থীদের তৈরি করা ‘পদ্মা সেতুর’ ওপর দিয়ে প্রধান অতিথি জুতা পায়ে হাঁটার ঘটনায় হাইমচর উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এ ছাড়া হাইমচর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান পেদার নেতৃত্বে এ অমানবিক ঘটনার প্রতিবাদে দুপুরে মানববন্ধন করেছে।

মামলার বিষয়টি হাইমচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মাহবুবুর রহমান চাঁদপুর টাইমসকে নিশ্চিত করেছেন ।

মামলাটি দায়ের করেছেন বিদ্যালয়ের শিক্ষার্থীর অভিভাবক আহম্মদ আলী।

মামলায় অভিযুক্ত অন্যান্যরা হলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. হুমায়ুন পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ বাশার, প্রচার সম্পাদক ও বিদ্যালয়ের অভিভাবক সদস্য মুনছুর আহমেদ পাটওয়ারী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোশাররফ হোসেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মো. সুমন। হাইমচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মাহবুবুর রহমান বলেন, ‘বুধবার রাতে মামলাটি দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

এদিকে এ ঘটনায় রাতে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার রুহুল আমিনের নির্দেশে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) সৈয়দা সারোয়ার জাহানকে প্রধান করে এক সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তিনি বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি ) চাঁদপুর আসছেন এবং ঘটনাস্থল তদন্তে হাইমচরে যাবেন বলে বিভাগীয় কমিশনার অফিস সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, চাঁদপুরের হাইমচরের নীলকমল উচ্চ বিদ্যালয়ে সোমবার (৩০ জানুয়ারি ) বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে ছাত্রদের পিঠের ওপর হেঁটে সেতু পাড় হয়ে এমন দায়িত্বজ্ঞানহীন আচরণের জন্য সর্বস্তরে নিন্দার ঝড় বইছে। চাঁদপুরে এ উপজেলা আওয়ামী লীগ নেতার অমানবিক আচরণে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দেখার পর দায়িত্বজ্ঞানহীন এ আচরণের জন্য ইতিমধ্যে সমালোচনার ঝড় উঠেছে।

হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী খুশি হয়ে ছাত্রদের ৫ হাজার টাকাও দেন।

স্টাফ করেসপনেডন্ট, হাইমচর
: আপডেট, বাংলাদেশ সময় ৫: ৩০ পিএম, ২ ফেব্রুয়ারি ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply