Home / উপজেলা সংবাদ / হাইমচরে টেইলার মাস্টারের কলেজ ছাত্রী ধর্ষণ

হাইমচরে টেইলার মাস্টারের কলেজ ছাত্রী ধর্ষণ

হাইমচর করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলার হাইমচর উপজেলা চরভৈরবীর আমতলীতে কলেজপড়–য়া ২য় বষের্র ছাত্রীকে জোরপূর্বক নিজ ঘরে ঢুকে বখাটে লম্পট আমতলীর টেইলার মাস্টার কবির হোসেন গাজীর ধর্ষণের খবর পাওয়া গেছে।

কলেজ ছাত্রী ধর্ষণের এ ঘটনাকে ধামাচাপা দেওয়ার জন্য উঠেপরে লেগেছে একশ্রেণীর দালাল চক্র।

জানা যায়, গত ২৬ জুন দুপুর ২টায় হাইমচর উপজেলার চরভৈরবীর আমতলী বাজারের পার্শ্ববর্তী গ্রামের কলেজপড়–য়া মেয়েকে খালি ঘরে একা পেয়ে একই ইউনিয়নের আমতলী বাজারে খলিফা পচু মিয়া গাজীর লম্পট ছেলে কবির হোসেন তাকে ধর্ষণ করে। কবিরের স্ত্রী তাদের দু’জনের আপত্তিকর অবস্থা দেখতে পেয়ে তা এলাকার লোকজন জেনে ফেললে কবির পালিয়ে যান।

ঘটনাটিকে অন্যদিকে রূপ দিতে আমতলী এলাকার দালালচক্রের নায়ক এলাকার নামধারী প্রভাবশালী ও স্থানীয় লোকজন রাত ১টায় কবিরের বাড়িতে বসে ঘটনাটি টাকার বিনিময়ে ধামাচাপা দেওয়ার জন্যে বৈঠক করে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি মেম্বার মো. দেলোয়ার হোসেন জানান, ‘তারা বেয়াই-বেয়াইন একটু আনন্দ উৎসব তো করতেই পারে।’

এ ব্যাপারে কবিরের কাছে জানতে চাইলে সে জানায়, ‘আমার বিরুদ্ধে কেউ ষড়যন্ত্র করে কুৎসা রটাচ্ছে। এ ব্যাপারে আমি আমি কোনো কিছুই জানি না।’

এ সম্পর্কে এলাকাবাসী জানায়, কবির কলেজপড়–য়া মেয়েটিকে দিনদুপুরে ধর্ষণ করলে তার স্ত্রী দেখতে পায়। বিষয়টি নিয়ে কবির ও তার স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়ার সৃষ্টি হলে একপর্যায়ে পার্শ্ববর্তী বাড়ির লোকজন চলে আসলে কবির ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

স্বামীর অপকর্মের কথা চারদিকে ছড়িয়ে পড়লে স্ত্রীও লোকলজ্জার ভয়ে ঘটনাটি অস্বীকার করে।

পারিবারিক সূত্রে জানা যায়, ধর্ষক কবির এতিম কলেজপড়–য়া ছাত্রীর লেখাপড়ার খরচ বহন করতো। এমনকি তাকে প্রতিনিয়ত কবির কলেজে নিয়ে আসতো। ছাত্রীর আর্থিক দুর্বলতার সুযোগ পেয়ে কবির নানা কু-প্রস্তাব দিয়ে আসছিল। এ নিয়ে কবির ও তার স্ত্রীর সঙ্গে একাধিকবার ঝগড়া ও পারিবারিক শালিস হয়।

সুযোগ সন্ধানী লম্পট কবির মেয়েটিকে ওইদিন তার ঘরে একা পেয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাকে কেন্দ্র করে আমতলি ছোটবড় সকলের মাঝে আলোচনা সমালোচনার ঝড় বইছে।

আপডেট :   বাংলাদেশ সময় : ১৪ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, রোববার ২৮ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ১০:২১ অপরাহ্ন

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি