Home / উপজেলা সংবাদ / হাইমচরে ‘চিন্তিত’ ও ‘শঙ্কিত’ ভোটাররা
হাইমচরে ‘চিন্তিত’ ও ‘শঙ্কিত’ ভোটাররা

হাইমচরে ‘চিন্তিত’ ও ‘শঙ্কিত’ ভোটাররা

দলীয় প্রতিকের ইউপি নির্বাচন নিয়ে হাইমচরের ইউনিয়ন বাসিন্দাদের মধ্যে নেই কোনো দ্বিধাদন্দ্ব। দীর্ঘদিন পর ব্যালটের মাধ্যমে নিজের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার সুযোগ পওয়ায় এ নির্বাচনটি এখানকার ভোটারদের মাঝে বয়ে এনেছে আনন্দের বার্তা।

একদিকে উৎসবমুখর পরিবেশে চলছে নির্বাচনের প্রস্তুতি। প্রতীক বরাদ্ধের পর থেকে নিজ পছন্দের প্রার্থীর পোষ্টার লাগাতে ব্যাস্তসময় পার করছেন ভোটাররা। উপজেলার ৬টি ইউনিয়নে পোষ্টারে ছেয়ে গেছে রাস্তাঘাট। নানান সুরে গ্রামে গ্রামে ভোট ছেয়ে চলছে মাইকিং।

অন্যদিকে নিজেদের ভোট দেয়ার সুষ্ঠু পরিবেশের নিশ্চয়তা নিয়ে এখনো চিন্তিত ও শঙ্কিত এখানকার সাধারণ ভোটাররা।

হাইমচরের নদি ভাংতি প্রত্যন্ত অঞ্চলের আত্মবিশ্বাসী সাধারণ ভোটাররা এবারের ইউপি নির্বাচনে তাদের ভোটারাধিকার প্রয়োগ করেই নিজেদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করবেন। এর মাঝে কোনো প্রকার জোর জবরদস্তি ও অশুভ শক্তির হস্তক্ষেপে ভোটডাকাতির কোনো ঘটনা তারা মেনে নেবেন না। তাদের একটাই দাবি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে পছন্দের জনপ্রতিনিধি নির্বাচিত করার জন্য সরকার ও প্রসাশন তাদেরকে সহায়তা করবেন।

সাধারণ ভোটারদের সাথে সুর মিলিয়ে বেশকিছু চেয়ারম্যান প্রার্থীও আশঙ্কা প্রকাশ করে সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে প্রসাশনের সহযোগিতা কামনা করেছেন।

ইউপি নির্বাচন নিয়ে চাঁদপুর টাইমস-এর ধারাবাহিক প্রতিবেদনে হাইমচরের সাধারণ ভোটার ও প্রার্থীদের নিয়ে নির্বাচনী হাওয়া তুলে ধরা হয়েছে দুটি পর্বে। সাধারণ ভোটারদের প্রত্যাশার চিত্র নিয়ে আজ দেখুন প্রথম পর্ব।

ইউপি চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে দেখবেন হাইমচরের নির্বাচনী হাওয়ার দ্বীতিয় পর্বের ভিডিও প্রতিবেদনে.

মুসাদ্দেক আল আকিব, প্রধান বার্তা সম্পাদক

: আপডেট ০৯:০০ পিএম, ২১ মার্চ ২০১৬, সোমবার
ডিএইচ