Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরের ঘটনাস্থলে তদন্ত কমিটি
হাইমচরের ঘটনাস্থলে তদন্ত কমিটি

হাইমচরের ঘটনাস্থলে তদন্ত কমিটি

চাঁদপুরের হাইমচরের নীলকমল ওচমানীয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে শিক্ষার্থীদের তৈরি মানব সেতুর ওপর দিয়ে উপজেলা চেয়ারম্যান মো.নুর হোসেন পাটওয়ারীর হেঁটে যাওয়াকে কেন্দ্র করে ফেইসবুক থেকে শুরু করে ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়া সহ সমগ্র দেশে সমালোচনার ঝড় উঠে।

এরই পরিপ্রেক্ষিতে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নির্দেশে সরজমিনে ঘটনার তদন্তের জন্য ৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি )বেলা ৩টায় তদন্ত কমিটির আহ্বায়ক অতিরিক্ত বিভাগীয় কমিশনার সহ চাঁদপুর জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল নীলকমল হাইস্কুলে আসেন এবং সেখানে ওই ইভেন্টে অংশগ্রহণকারী শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের বক্তব্য শুনেন।

এ দিকে ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় আ. কাদের গাজি শিশু নির্যাতনের অভিযোগে উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীসহ ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

মামলার অন্যান্য আসামীরা হলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হুমায়ুন পাটওয়ারী, প্রধান শিক্ষক মো.মোশারফ হোসেন, সদস্য মুনসুুর আহমেদ পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান এমএ বাশার সিকদার।

তদন্ত শেষে চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার ও তদন্ত কমিটির প্রধান সৈয়দা সারোয়ার জাহান জানান, আমাদের তদন্ত চলমান ।

আগামীকাল তদন্ত শেষে শনিবার (৪ ফেব্রুয়ারি) তদন্ত প্রতিবেদন ঊর্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে।

তিনি এ সময় বলেন আগামি দিনে যাতে এ ধরনের ইভেন্ট না হয় সে ব্যাপারেও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

স্টাফ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১: ৩০ এএম, ৩ ফেব্রুয়ারি ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply