Home / উপজেলা সংবাদ / হাইমচরে কলেজ ও মাদরাসায় ফলাফল সন্তোষজনক

হাইমচরে কলেজ ও মাদরাসায় ফলাফল সন্তোষজনক

হাইমচর প্রতিনিধি :

হাইমচর উপজেলার একমাত্র কলেজ হাইমচর ডিগ্রি কলেজ হতে এইচ.এস.সি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ হতে ০১জন এ+ পেয়েছে। ০৩টি মাদসায় ০২টি মাদরাসা শতভাগ পাশ করেছে। পরীক্ষার ফলাফল সন্তোষজনক।

হাইমচর উপজেলার একমাত্র কলেজ হাইমচর ডিগ্রি কলেজ হতে কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে বিজ্ঞান বিভাগে ৩০ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে ২৯ জন নাজমা আক্তার এ+ পেয়েছে পাশের হার ৯৬.৬০। মানবিক বিভাগ হতে ২১৭ জন পরীক্ষায় অংশ গ্রহন করে ১৪৯ জন পাশ করেছে। পাশের হার ৬৮.৬৬। ব্যবসা শিক্ষা হতে ২০৭ জন অংশগ্রহন করে ১৯২জন পাশ করেছে। পাশের হার ৭৬.৮৬। বি.এম শাখা হতে ৬৫জন পরীক্ষায় অংশগ্রহন করে পাশ করেছে ৮৪.৬২। হাইমচর ডিগ্রি কলেজের সম্মিলিত পাশের হার হলো ৭৪.৮৯। বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে উপজেলার গন্ডামারা এ.বি.এস ফাযিল মাদরাসা হতে ১৬জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে ১৬জনই পাশ করেছে। আলগী বাজার আলিম মাদরাসা হতে ৩৪জন অংশগ্রহন করে ৩৪জনই পাশ করেছে, কাটাখালী হামিদিয়া আলিম মাদরাসা হতে ২৬জন পরীক্ষার্থীর মধ্যে ২৪জন পাশ করেছে।

হাইমচর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মানোয়ার হোসেন মোল্লা কলেজের ফলাফল বলেন এ বারের এইচ.এস.সিতে হাইমচর কলেজ ফলাফল সন্তোষজনক তার অন্যতম কারন সকল শিক্ষকদের আন্তরিকতা ও কলেজ গর্ভণিং বডির সভাপতি ডা. দীপু মণির এমপির দিকনির্দেশনায় হাইমচর কলেজ এ ফলাফল অজর্ণ করতে পেরেছে। আমরা মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি এবং আমাদের মাননীয় সভাপতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।