Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে অপহৃতা স্কুলছাত্রী চাঁদপুর লঞ্চঘাট থেকে ২১ দিন পর উদ্ধার
হাইমচরে অপহৃতা স্কুলছাত্রী চাঁদপুর লঞ্চঘাট থেকে ২১ দিন পর উদ্ধার

হাইমচরে অপহৃতা স্কুলছাত্রী চাঁদপুর লঞ্চঘাট থেকে ২১ দিন পর উদ্ধার

চাঁদপুরের হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়নের ভিঙ্গুলীয়া গ্রামের মো. মোস্তফা কামালের মেয়ে চান্দ্রা ইয়াকুব আলি স্মারক উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী অপহরণের ২১দিন পর উদ্ধার করেছে হাইমচর থানা পুলিশ।

হাইমচর থানার উপ-পরিদর্শক (এসআই) নুর মিয়ার নেতৃত্বে তার সঙ্গীয় ফোর্স (২৯ সেপ্টেম্বর) চাঁদপুর লঞ্চঘাট থেকে আঁখি আক্তারের উদ্ধার করে।

থানা সূত্রে জানা যায়, গত ৯ সেপ্টম্বর হাইমচর উপজেলার ভিঙ্গুলীয়া গ্রামের মো. মোস্তফা কামালের স্কুলপড়–য়া মেয়েকে পাশ্ববর্তী নুরুল ইসলামের ছেলে মো. রুবেল ও তার সহযোগীদের মাধ্যমে ‘জোরপূর্বক’ রাস্তার থেকে তুলে নেয়।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে গত ২৩ সেপ্টস্বর হাইমচর থানায় একটি অপহরণ মামলা (নং ৭) দায়ের করেন।

দীর্ঘ ২১দিন পর বৃহস্পতিবার হাইমচর থানা পুলিশ অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়।

অপহৃতার বাবা মো. মোস্তফা কামাল চাঁদপুর টাইমসকে জানান ‘আমার স্কুল পড়–য়া মেয়ে আখি আক্তারকে দীর্ঘদিন ধরে পাশ্ববর্তী নুরুল ইসলামের বখাটে ছেলে রুবেল স্কুল যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছে। ঈদের দু’দিন পূর্বে আমার মেয়েকে রাস্তায় একা পেয়ে তার সহযোগীদের সহায়তায় উঠিয়ে নেয়। আমি লোকলজ্জার ভয়ে বিষয়টি কাউকে অবহিত করতে পারিনি। অপহরণকারি রুবেলের বাবা মা’র কাছে গিয়েও কোনো সমাধান পায়নি। আমি উপায়ন্তর না পেয়ে হাইমচর থানায় মামলা করতে বাধ্য হই।’

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক (এসআই) নুর মিয়া চাঁদপুর টাইমসকে জানান, ‘ভিঙ্গুলিয়া গ্রামের আখি আক্তার নামে স্কুলছাত্রীকে অপহরণের থানায় একটি মামলা দায়ের হয়। মামলা অনুযায়ী গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর লঞ্চঘাট থেকে বৃহস্পতিবার ১০টায় অপহৃতাকে উদ্ধার করে হাইমচর থানায় নিয়ে আসা হয়।’

পরে অপহৃতাকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে এ কর্মকর্তা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত আদালত থেকে এখনো কোনো নির্দেশান হাইমচর থানায় পৌঁছেনি।

এ ধরণের আরেকটি প্রতিবেদন-হাইমচরে অপহরণকারীর বউ হয়ে ফিরে এলো স্কুলছাত্রী!

: আপডেট, বাংলাদেশ সময় ০৭:০০ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

হাইমচরে অপহৃতা স্কুলছাত্রী চাঁদপুর লঞ্চঘাট থেকে ২১ দিন পর উদ্ধার

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply