Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে অপহরণকৃত ভাই-বোন উদ্ধার : আটক ২
হাইমচরে অপহরণকৃত ভাই-বোন উদ্ধার : আটক ২

হাইমচরে অপহরণকৃত ভাই-বোন উদ্ধার : আটক ২

চাঁদপুরের হাইমচর উপজেলার গন্ডামারার পরিত্যাক্ত পুরাতন ইউনিয়ন পরিষদ ভবনে ঢাকার শহীদ নগরের বসবাসকারি মোঃ আলমগীর মিয়ার ২ ছেলে মেয়ে নিরব হাসান ও সুমা আক্তার চাদনীকে অপহরনকারীদের কবল থেকে উদ্ধার করে হাইমচর থানা পুলিশ।

ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় ২ অপহরণকারীকে গন্ডামারা গ্রামের মোঃ ফারুক হাওলাদারের ছেলে আল আমিন (২৬), ফরিদগঞ্জ থানার উত্তর বিশকাঠালির রাসেল ছৈয়ালের ছেলে মমিন ছৈয়াল (২৫)কে আটক করা হয়েছে।

শনিবার (৬ ফেব্রুয়ারি) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে হাইমচর থানা পুলিশ গন্ডামারা এলাকা থেকে অপহরনকৃত ২ ভাইবোনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে ও মুক্তিপন দাবিকারিদের মধ্যে ২ জনকে আটক করেন।

অপহৃতা চাদনী জানান, ‘শুক্কুর নামে এক সিএনজি ড্রাইভারের সাথে ৪ মাস পূর্বে আমার সাথে মোবাইলে পরিচয় হয়। তার সুবাদে তার সাথে আমার কয়েকবার স্বাক্ষাত হয়। গত ৫ ফেব্রুয়ারী তার ফুফাতো ভাই সোবহানের বোনের বিয়েতে আসার নাম করে ফোন করলে আমি ও আমার ভাই ঢাকা থেকে চাঁদপুর লঞ্চঘাটে এসে নামলে তাদের নিজস্ব সিএনজি করে আমাদের হাওলাদার বাজার পুরাতন ইউনিয়ন পরিষদ ভবনে আটক করে ১ লক্ষ টাকা দাবি করে। টাকা দিতে না পারায় আমাদের উপর বিভিন ভাবে নির্যাতন করে। আমরা চিৎকার দিলে স্থানীয় লোকজন পুলিশকে সংবাদ দিলে তারা আমাদেরকে উদ্ধার করে।’

এ ব্যাপারে হাইমচর থানার এসআই মোঃ আনোয়ার হোসেন চাঁদপুর টাইমসকে জানান, ‘স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে ২ ভাইবোনকে উদ্ধার করে নিয়ে আসি। এসময় অপহরণকারী মমিনও আল-আমিনকে পালিয়ে যাওয়ার সময় আটক করি।’

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

: আপডেট ৩:২৬ পিএম, ৬ ফেব্রুয়ারি ২০১৬, শনিবার
ডিএইচ