Home / উপজেলা সংবাদ / ‘হাইমচরের সুষ্ঠু নির্বাচনে প্রয়োজনীয় প্রদক্ষেপ নেবো’
‘হাইমচরের সুষ্ঠু নির্বাচনে প্রয়োজনীয় প্রদক্ষেপ নেবো’

‘হাইমচরের সুষ্ঠু নির্বাচনে প্রয়োজনীয় প্রদক্ষেপ নেবো’

হাইমচরে ইউপি নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ সভায় চাঁদপুরের জেলা প্রশাসক আবদুস সবুর মন্ডল

চাঁদপুর জেলার হাইমচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইন শৃংখলা ও নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, কারো কোনো কানকথায় বিশ্বাসী না হয়ে সুন্দর সুষ্ঠু পরিবেশে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য প্রস্তুতি নিন। আপনারা জনগণের কাছে যান, জনগণের মন জয়ের চেষ্টা করুন। জনগণের ভোটেই আপনারা চেয়ারম্যান নির্বাচিত হবেন। সুন্দর সুষ্ঠু শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন পরিচালনা করতে যে পদক্ষেপ নেওয়া প্রয়োজন আমরা তা’ই নেবো। সুন্দর-সুষ্ঠু পরিবেশের মাধ্যমে হাইমচরে ইউনিয়ন পরিষদ একটি মডেল ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, আমরা চিরকাল এখানে থাকবো না কিন্তু আপনারা চিরকাল এখানে বসবাস করবেন। এক অপরের চেহারা দেখবেন। আপনি মারা গেলে আপনার পাশেরজনই আপনাকে জানাজা দেবে। তাই আপনারা নিজেরা নিজেদের মধ্যে ঝগড়ার সৃষ্টি করবেন না। ৩১ মার্চ নির্বাচনে জনগণকে কেন্দ্রে এসে ভোট দেয়ার জন্য বলবেন। আমি আশা করি ৩১ তারিখের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরিচালিত হবে। নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা থাকবে।

২৭ মার্চ সকাল ১১টায় হাইমচর উপজেলার অডিটোরিয়ামে অনুষ্ঠিত নির্বাচনী আচরণবিধি অবহিতকরণসভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামালের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা নির্বাচন অফিসার মো. আতাউর রহমান, হাইমচর থানা অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান প্রমুখ।

‘হাইমচরের সুষ্ঠু নির্বাচনে প্রয়োজনীয় প্রদক্ষেপ নেবো’

About The Author

বিএম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

 

||আপডেট: ০৮:০৪  অপরাহ্ন, ২৭ মার্চ ২০১৬, রোববার

চাঁদপুর টাইমস /এমআরআর