Home / আন্তর্জাতিক / স্বামী সমকামী : নানা যন্ত্রণায় স্ত্রীর আত্মহত্যা
স্বামী সমকামী : নানা যন্ত্রণায় স্ত্রীর আত্মহত্যা

স্বামী সমকামী : নানা যন্ত্রণায় স্ত্রীর আত্মহত্যা

‎Saturday, ‎May ‎02, ‎2015 11:09:27 PM

আন্তজাতিক ডেস্ক :

ভারতের অল ইন্ডিয়া মেডিকেল ইন্সটিটিউটের মহিলা চিকিৎসক প্রিয়া বেদি সমকামী স্বামীর অত্যাচারে আত্মহত্যা করেছেন। আত্মহত্যার আগে ফেসবুকে চার পৃষ্ঠার একটি সুইসাইড নোট লিখে গেছেন তিনি। আত্মঘাতীর স্বামীও একই প্রতিষ্ঠানের আবাসিক চিকিৎসক। রবিবার তাকে গ্রেপ্তার করা হয়েছে।

সুইসাইড নোট থেকে জানা যায়, প্রিয়ার সঙ্গে তার স্বামীর বিয়ে হয় ৫ বছর আগে। কিন্তু তাদের মধ্যে স্বাভাবিক সম্পর্ক ছিল না। চিকিৎসক ফেসবুকে লিখেছেন, ‘এখন পর্যন্ত আমাদের ভেতর কোনো শারীরিক সম্পর্ক হয়নি…আমি তার ল্যাপটপে একটি ফেক জিমেইল আইডি খুঁজে পাই। যেখানে সে তার গে বন্ধুদের সঙ্গে চ্যাট করত। আমাদের বিয়ের আগে থেকেই তার এই অভ্যাস ছিল।’

‘এসব জানা সত্ত্বেও, স্ত্রী হিসেবে আমি তাকে স্বাভাবিক পথে ফিরতে সাহায্য করতে চেয়েছিলাম। কিন্তু সে আমাকে সবসময় মানসিকভাবে টর্চার করত।’ লিখেছেন প্রিয়া।

পুলিশ জানিয়েছে, একটি হোটেলে বসে আত্মহত্যা করেন প্রিয়া। গত শনিবার সকাল সাড়ে এগারোটার দিকে হোটেলে ওঠেন প্রিয়া। আমরা ধারণা করছি রবিবার রাত আড়াইটা পর্যন্ত তিনি বেঁচে ছিলেন।

এদিকে প্রিয়ার পরিবার জানিয়েছে, শুক্রবার সন্ধ্যায় প্রিয়া তার বোনকে ফোন করে বলেন, এই সমস্যা কোনোদিন সমাধান হবে না।

তার স্বামী প্রতিদিন তাকে ঘুমের ওষুধ খাইয়ে ঘুম পাড়িয়ে রাখেন বলেও বোনকে জানান প্রিয়া।

প্রিয়ার পরিবার বিষয়টি জানার পর সমাধানের চেষ্টা করেও ব্যর্থ হন। বিষয়টি জানাজানি হওয়ার পর প্রিয়াকে অত্যাচার করতেন তার স্বামী। বেশ কয়েকবার মারধরও করেন।

প্রিয়া তার সুইসাইড নোটে দাবি করেছেন, স্বামীর এমন আচরণ সহ্য করতে না পেরে তিনি পৃথিবী থেকে বিদায় নিয়েছেন।

এমআরআর/2015

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে ক্লিক করে লাইক দিন :

https://www.facebook.com/chandpurtimesonline/likes