Home / শীর্ষ সংবাদ / ‘স্বামীর সাথে অভিমানে’ হাইমচরে গৃহবধূর বিষপানে আত্মহত্যা
‘স্বামীর সাথে অভিমানে’ হাইমচরে গৃহবধূর বিষপানে আত্মহত্যা

‘স্বামীর সাথে অভিমানে’ হাইমচরে গৃহবধূর বিষপানে আত্মহত্যা

চাঁদপুরের হাইমচর উপজেলায় স্বমীর সাথে অভিমান করে সুমাইয়া আক্তার (২২) নামের এক গৃহবূধু বিষপানে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে উপজেলার জাহির আলী গাজী কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

তার পাশ্ববর্তী বাড়ির লোকজন জানায় গৃহবূধু সুমাইয়ার দু,বছর বয়সী শিশুকন্যা সুরভী আক্তার কান্নাকাটি করলে সে তার গায়ে হাত তুলে। তখন তার স্বামী রাজীব হোসেন কালু সরকার মেয়ের গায়ে হাত তোলায় ডাক দোহাই দেন এবং স্বামী স্ত্রীর কথা কাটাকাটির এক পর্যায় তার স্বামী কালু তাকে থাপ্পড় দেন। মারেন।
তারই জের ধরে রাগে ক্ষোভে অভিমান করে সুমাইয়া পরিবারের সবার অজান্তে ঘরে থাকা কীটনাশক জাতীয় বিষপান করেন।

বিষয়টি পরিবারের লোকজন জানতে পেরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে আলগী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তারপর উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বামী রাজিব সরকার জানায়, ‘সকালে স্ত্রী সুমাইয়া অসুস্থ মেয়ে সুরভী খাওয়া-দাওয়া না করায় মারধর করে। আমি বাচ্চাকে না মারধর করার জন্য সুমাইয়াকে বললে একপর্যায়ে নিজেদের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। পরে আমি রাগে সুমাইয়া কে একটি থাপ্পর দেই।’

মেয়ের পিতা মোঃ মিজান দপ্তরী জানায়, ‘২০১৪ সালে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। আমার জামাইসহ কারোও বিরুদ্ধে কোন অভিযোগ নেই। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে।’

এ ব্যাপারে হাসপাতালের ডিউটিরত ব্রাদাররা জানান তারা সুমাইয়াকে মৃত অবস্থায়ই হাসপাতালে নিয়ে এসেছে।

কবির হোসেন মিজি ও মাজহারুল ইসলাম অনিক ।। আপডটে, বাংলাদশে সময় ০৪ : ২০ পিএম, ২২ ডিসেম্বর ২০১৬ বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply