Home / চাঁদপুর / চাঁদপুরে স্ত্রীকে তাতাইল দিয়ে ছ্যাঁকা দেয়ায় স্বামীকে জেল হাজতে প্রেরণ
স্ত্রীকে তাতাইল দিয়ে ছ্যাঁকা দেয়ায় স্বামীকে জেল হাজতে প্রেরণ

চাঁদপুরে স্ত্রীকে তাতাইল দিয়ে ছ্যাঁকা দেয়ায় স্বামীকে জেল হাজতে প্রেরণ

চাঁদপুর সদর কোটরাবাদ গ্রামের শেখ বাড়িতে মাদকের টাকার জন্যে স্ত্রীকে ইলেক্ট্রিক গরম তাতাইল দিয়ে মুখে এবং হাতে ছ্যাঁকা দেয়ায় শনিবার (২৯ জুলাই) সকালে চাঁদপুর মডেল থানায় স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আহত স্ত্রী হোসনেয়ারা বেগম (২৩)।

হোসনেয়ারা বেগম নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ ( সংশোধিত ) ২০০৩ এর (খ) ধারায় মামলা দায়ের করেন। মামলা নং ৬৬ (৭) ২০১৭ইং।

মামলার তদন্তকারী অফিসার পুরাণ বাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) জাহাঙ্গীর আলম জানায়, শনিবার তার স্ত্রী মামলা দায়ের করায় তাকে প্রথমে চাঁদপুর আদালতে নিয়ে গেলে সেখান থেকে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

প্রসঙ্গত, চাঁদপুর সদর কোটরাবাদ গ্রামের শেখ বাড়িতে মাদকের টাকার জন্যে বৃহস্পতিবার (২৭ জুলাই) রাত ১০টায় ইলেক্ট্রিক গরম তাতাইল দিয়ে মুখে এবং হাতে ছ্যাঁকা দিয়ায় গুরুতর আহত হয়েছে হোসনেয়ারা বেগম (২৩) নামের স্ত্রী।

এঘটায় চাঁদপুর মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে পাষ- স্বামী মোবারক শেখকে রাতেই আটক করেছে উপ-পরিদর্শক (এস আই) কামরুজ্জামান।

আহত হোসনেয়ারা বেগম চাঁদপুর সদর পূর্ব রামদাসদী গ্রামের হালিম পাটওয়ারীর মেয়ে। স্বামী মোবারক শেখ কোটরাবাদ গ্রামের রুহুল আমিন শেখের ছেলে।

স্বামীর হাতে এমন অমানবিক নির্যাতনের শিকার হয়ে গৃহবধূ বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত হোসনেয়ারা বেগম জানায়, প্রায় ৭ বছর পূর্বে পারিবারিক ভাবে ১০ আনি স্বর্ণালংকার ও নগদ ৫০ হাজার টাকা দেনমহরে তাদের বিয়ে হয়। তাদের ঘরে ৫ বছর বয়সী ছেলে এবং দেড় বছর বয়সী ১ মেয়ে সন্তান রয়েছে। বিয়ের পর সে জানতে পারে মোবারক শেখ মাদক সেবন করেন। তার স্বামী প্রায়ই মাদকের টাকার জন্য তাকে অনেক মারধর করতো এবং বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আসার কথা বলতেন।

তিনি আরো জানান, ঘটনার ক’দিন আগেও মোবারক মাদকের জন্যে তার কাছে ৮ হাজার টাকা চান। কিন্ত সে টাকা দিতে পারেনি। ঘটনারদিন সকালে তার স্বামী মোবারক শেখ নেশা জাতীয় ট্যাবলেট খেযে ঘুমিয়ে পড়েন। বিকেলে সে ঘুম থেকে উঠে বাহিরে বের হয়ে যায়। রাত ১০ টার দিকে হোসনেয়ারা বেগম তার সন্তানদের নিয়ে বিছানায় শুয়ে থাকলে মোবারক ঘরে গিয়ে ইলেক্ট্রনিক্স সামগ্রি মেরামত করার তাতাইল বৈদ্যুতিক সংযোগ দিয়ে তা প্রচ- গরম করে হোসনেয়ারার গালে এবং বাম হাতে ছেকা দেন। এতে সে গুরুতর আহত হয়ে চিৎকার করলে পাশ্ববর্তী লোকজন বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) কামরুজ্জামান জানান, স্থানীয় লোকজন তার স্ত্রীকে নির্যাতনের বিষয়টি থানা পুলিশকে জানালে আমি সর্ঙ্গীয়ফোর্স নিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসি।

পূর্বের নিউজটি পড়তে ক্লিক করুন…

চাঁদপুরে মাদকের টাকার জন্যে স্ত্রীকে গরম তাতাইল দিয়ে ছ্যাঁকা : স্বামী আটক

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ৮ : ৩৪ পিএম, ২৯ জুলাই ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply