Home / চাঁদপুর / স্ত্রীকে ইভটিজিং বাধা দেয়ায় চাঁদপুরে ৫ জনকে জখম : আটক ২
Kupia Jokhom

স্ত্রীকে ইভটিজিং বাধা দেয়ায় চাঁদপুরে ৫ জনকে জখম : আটক ২

চাঁদপুর শহরের পুরানবাজার দুধপট্টি এলাকায় স্ত্রীকে ইভটিজিং করার সময় বাধায় দেয়ায় শনিবার (২০ মে) সকালে স্বামীসহ ৫জনকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় পুরান বাজার ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে ঐ এলাকার লোকমানের ছেলে তারেক (২০) ও তারেকের মামা মামুন কে আটক করে।

আহতরা হলেন : পুরানবাজার দুধপট্টি এলাকার সিডু হাওলাদার (৬০), তার স্ত্রী কাজলী বেগম (৪৫), মেয়ে রুজিনা বেগম (২৫), ফারজানা বেগম (২০) ও ছেলে আকাশ (১৮)। আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ফারজানার স্বামী ইমন জানায়, পাশবর্তী বাড়ির তারেক প্রায়ই মাদক সেবন করে আমার স্ত্রী ফারজানাকে উতক্ত করত। শুক্রবার তাকে এ বিষয়ে জিজ্ঞেস করলে সে আমাকে মারধর করে এবং ফারজানাকে না পেলে পরিবারের সকলকে মেরে ফেলবে বলে হুমকি দেয়। পরে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গকে জানালে তারা বিষয়টি সমাধান করবে বলে আশ্বাস দেন।

ইমন আরোও জানায়, শনিবার সকাল ৭টায় আমার শ্বশুর সিডু হাওলাদার দোকান খোলার জন্য গেলে তাকে তারেক ও তার মামা মামুনসহ কয়েকজন দেশীয় অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। পরে তারা আমাদের ঘরে প্রবেশ করে ঘুমে থাকা ফারজানাসহ অন্যান্যদেরও কুপিয়ে যখম করে চলে যায়।

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও তারা জানায়।

নিউজ ডেস্ক
আপডেট, বাংলাদেশ সময় ১১ : ৩০ পিএম, ২০ মে ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply