Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / স্কুল শিক্ষিকা নিগার সুলতানার অকাল মৃত্যু
স্কুল শিক্ষিকা নিগার সুলতানার অকাল মৃত্যু

স্কুল শিক্ষিকা নিগার সুলতানার অকাল মৃত্যু

চাঁদপুর সদরের সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নিগার সুলতানা ৭ মার্চ রাত সাড়ে ৩ টায় ঢাকার বারডেম হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না…..রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৯ বছর, তিনি স্বামী, ছেলে ও মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নিগার সুলতানা লেডি প্রতিমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধানশিক্ষিকা মোমেনা খাতুনের মেয়ে।

চাঁদপুর পৌরসভার কোড়ালিয়া রোডের মরহুম এ্যাড.মাহাবুবু রহমান পাটওয়ারীর ছোট ভাই সুমন পাটওয়ারীর সহধর্মিণী।

নিগার সুলতানা ১৯৭৮ সালে ১ অক্টোবর চাঁদপুর পৌরসভায় জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯৩ সালে লেডি প্রতিমা উচ্চ বালিকা বিদ্যালয় হতে ১ম বিভাগে এসএসসি, ১৯৯৫ সালে চাঁদপুর মহিলা কলেজ থেকে ১৯৯৫ সালে ১ম বিভাগে এইচএসসি,২০০০ সালে চাঁদপুর কলেজ থেকে ২য় শ্রেণিতে বিএসএস অর্নাস ডিগ্রি লাভ করেন। ছোটবেলা হতেই তিনি মেধাবী ছাত্রী ছিলেন।

তিনি ১২ মার্চ ২০০৩ সালে চাঁদপুর সদরের উত্তর বিষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে যোগদান করেন ।

২০০৪ সালের ২৫ জানুয়ারি বদলি হয়ে সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন । ২০০৬ সালে তিনি সি-ইন-এডে ১ম বিভাগে উত্তীর্ণ হন। তাঁর খাদ্য নালীতে পাথর অপারেশনের পর থেকেই অসুস্থতায়ও রীতিমত দায়িত্ব পালন করেন ।

অবশেষে ডায়াবেটিস রোগেও আক্রান্ত হয়ে তিনি বেশ ক’ মাস যাবৎ অসুস্থ থাকেন । পরে বারডেম হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসাধীন অবস্থাতেই তিনি মৃত্যুবরণ করেন।

এদিকে নিগার সুলতানার অকাল মৃত্যুতে সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো.আবদুল আজিজ খান দুদু , সকল সদস্যবৃন্দ, প্রধান শিক্ষিকা মাধুরী সেন ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, সফরমালী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.মমিনুল হক খান বাবু, প্রধান শিক্ষক মো.আবুল কাসেম, সকল শিক্ষক-শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সভ্যবৃন্দ গভীর শোক প্রকাশ করে তার রুহের আত্মার মাগফেরাত কামনা করেন।

আবদুল গনি
: আপডেট, বাংলাদেশ সময় ৩: ২৪ পিএম, ০৮ মার্চ ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply