Home / চাঁদপুর / স্কুল-কলেজ পড়ুয়ারা সন্ধ্যার পর বাইরে থাকলে গ্রেফতার : শামসুন্নাহার
স্কুল-কলেজ পড়ুয়ারা সন্ধ্যার পর বাইরে থাকলে গ্রেফতার : শামসুন্নাহার

স্কুল-কলেজ পড়ুয়ারা সন্ধ্যার পর বাইরে থাকলে গ্রেফতার : শামসুন্নাহার

চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিংয়ের সমন্ময় কমিটির সভ বুধবার বিকেলে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিংয়ের প্রধান উপদেষ্টা ও পুলিশ সুপার শামসুন্নাহার।

তিনি বলেন, এখন থেকে অপ্রাপ্ত বয়স্ক স্কুল কলেজ পড়ুয়া ছাত্রদের সন্ধার পর বাইরে পাওয়া গেলে আটক করা হবে। রাত ১০ টার পর বড় বড় খাবার হোটেলগুলোকে দোকান বন্ধ রাখতে হবে ।

চাঁদপুর শহরবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনার নিরাপওা নিশ্চিত করার জন্য নিয়মিত কমিউনিটি পুলিশের চাঁদা পরিশোধ করতে হবে। মহল্লাভিওিক, বহুতল ভবন মালিক, বড় বড় প্রতিষ্ঠানের মালিকদের নিয়ে বসে সভা করতে হবে। প্রতিরাতে ঘুমানোর আগে দরজা-জানালা ঠিকমতো লাগিয়ে ঘুমাতে হবে ।

জেলা কমিউনিটি পুলিশিংয়ের সিনিয়র সহ-সভাপতি জি এম শাহাবুদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ও কমিউনিটি পুলিশিংয়ের প্রধান সমন্ময়কারী মোহাম্মদ আশরাফুজ্জামান, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা ও সমন্ময়কারী ওয়ালিউল্লাহ, চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিংয়ের সহ-সভাপতি প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাত, সহ-সভাপতি মিজানুর রহমান খান।

জেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা কমিটির প্রচার সম্পাদক গিয়াসউদ্দিন মিলন, জেলা কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা অ্যাড. হোসনেয়ারা, জেলা কমিটির সদস্য ও চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, সদস্য অ্যাড. বদরুল আলম চৌধুরী, চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি সালাউদ্দিন জিন্নাহ, পৌর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি শেখ মনির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক শাহেদুল হক মোর্শেদ, কচুয়া উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি প্রানধন দেব,হাজীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি রোটারিয়ান আলী আশ্রাফ দুলাল, মতলব দক্ষিণ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক হাবিব খান, মতলব উওর উপজেলার সাধারণ সম্পাদক আজমল চৌধুরী প্রমুখ।

উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যরা ।

পুলিশ সুপার শামসুন্নাহার (তার জীবন ও কর্ম সম্পর্কে জানতে ক্লিক/টাচ)

স্কুল-কলেজ পড়ুয়ারা সন্ধ্যার পর বাইরে থাকলে গ্রেফতার : শামসুন্নাহার

About The Author

আশিক বিন রহিম

:  আপডেট, বাংলাদেশ সময় ১১:০৫ পিএম,  ১৮ মে  ২০১৬, বুধবার

ডিএইচ