Home / আন্তর্জাতিক / প্রবাস / সৌদি প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী পরিষদের বর্ধিত সভা
সৌদি প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী পরিষদের বর্ধিত সভা

সৌদি প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী পরিষদের বর্ধিত সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে পালনে সৌদি প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী পরিষদের বর্ধিত সভা বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে রিয়াদের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সংগঠনের ‍যুগ্ম সাধারণ সম্পাদক মোহা. শাহ জালালের সভাপতিত্বে ও শরীফ হোসেনের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক হাজী আব্দূল মুনাফ ।

প্রধান বক্তা ছিলেন সংগঠনের সহ-সভাপতি জাকির হোসেন ভূইয়া ।

জাতীর জনকের কর্ম ও জীবন নিয়ে বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক সামছুল হক চৌধুরী, প্রচার সম্পাদক সুমন আহমেদ খাঁন, সহ-প্রচার সম্পাদক আহমদ উল্লাহ রাজু, দপ্তর সম্পাদক ইলিয়াছ স্বপন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সানাউল্লাহ, আইন বিষয়ক সম্পাদক আক্তার হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মূসা, শিল্প ও বাণিজ্য বাষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাউচার আহমেদ প্রমুখ ।

বক্তারা বলেন, ‘কিছু বিপদগামী সেনা সদস্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে স্বাধীন বাংলাদেশের অগ্রযাত্রাকে ব্যহত করতে চেয়েছিল । কিন্তু বাংলার আপামর জনসাধারণ তাকে ভুলে নাই বলেই তার সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে ।’

‘আজকে উন্নত বিশ্ব যখন বাংলাদেশের উন্নয়ন দেখে তার রহস্য জানতে চায় ঠিক তখনই দেশকে অস্হীতিশীল করতে জঙ্গিবাদকে মদদ দিয়ে দেশের শান্তি শৃংখলা নষ্টের চেষ্টা করা হচ্ছে । মুজিব সৈনিকরা জীবিত থাকতে তাদের এই দিবাস্বপ্ন পূরণ হবে না ।’

সৌদি প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী পরিষদের বর্ধিত সভা

About The Author

প্রতিবেদক- সাগর চৌধুরী, সৌদি আরব করেসপন্ডেন্ট

Leave a Reply