Home / সারাদেশ / সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত কুমিল্লার মোস্তফার বাড়ি
সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত কুমিল্লার মোস্তফার বাড়ি

সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত কুমিল্লার মোস্তফার বাড়ি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট :

কুমিল্লা : সৌদি আরবের আল-কাছিম প্রদেশের মাজমা শহরে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশি গোলাম মোস্তফার কুমিল্লার বাড়িতে চলছে শোকের মাতম। দুর্ঘটনায় গুরুতর আহত হলে হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তিনি মারা যান।

সৌদি আরবের ব্যবসায়ী নিহতের চাচাতো ভাই জাহাঙ্গীর আলম বাবুল মুঠোফোনে তার পরিবারকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। নিহত ওই প্রবাসী গোলাম মোস্তফা জেলার মুরাদনগর উপজেলার ধামঘর গ্রামের মৃত শরাফ উদ্দিন ওরফে ধনু মিয়ার ছেলে এবং তিনি ৩ মেয়ের বাবা ছিলেন।

জানা যায়, গত বুধবার রাতে গোলাম মোস্তফা গাড়ি চালিয়ে সৌদি আরবের আল-কাছিম প্রদেশের মাজমা শহর থেকে উনাইযা ফিরছিলেন। এসময় মহাসড়কে গাড়ির সামনের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে আঘাত হানে। এতে তিনি গুরুতর আহত হন। পরে হাইওয়ে পুলিশ তাকে উদ্ধার করে উনাইযা কিং সাউদ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তিনি মারা যান। এ খবর বৃহস্পতিবার রাতেই নিহতের স্বজনদের কাছে পৌঁছলে তারা কান্নায় ভেঙে পড়েন।

পরিবারের উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তারা শোকে মুহ্যমান হয়ে পড়েন। স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠে। শুক্রবার নিহতের চাচাতো ভাই সৌদি প্রবাসী আল-কাছিমের ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বাবুল পরিবারের লোকজনকে জানান, বাংলাদেশ দুতাবাসের মাধ্যমে গোলাম মোস্তফার মরদেহ দেশে পাঠানো চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপডেট :   বাংলাদেশ সময় : ০২:২৬ অপরাহ্ন, ২৫ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শুক্রবার ১০ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি