Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / সোনালী সুুদিন মেধা বিকাশ ২০১৬ সালের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
সোনালী সুুদিন মেধা বিকাশ ২০১৬ সালের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

সোনালী সুুদিন মেধা বিকাশ ২০১৬ সালের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

চাঁদপুর শহরের বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে সোনালী সুদিন সমাজকল্যান সংস্থা আয়োজনে স্বাধীনতার সোনালী সুুদিন মেধা বিকাশ-২০১৬ সালের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং মাদক ও জঙ্গীবাদ বিরোধী মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

এতে প্রাধন অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

তিনি বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ সমাজ, সভ্যতা, মানবতার শত্রু। পৃথিবীর কোনো ধর্মই সন্ত্রাসের কথা বলেনি। ইসলাম হলো শান্তি ও মানবতার ধর্ম। মাদকের বিরুদ্ধে সমাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। শেখ হাসিনার ক্ষমতায় আছে বলেই আজকে বাংলাদেশ জাপান, চিন মালেশিয়ার মতো এগিয়ে যাচ্ছে। আজকে বাংলাদেশ আর তলা বিহীণ ঝুড়ির দেশ না। আমাদের আর বিদেশী সাহায্যের জন্য চেয়ে থাকতে হয় না। বাংলাদেশ আজকে খাদ্য রফতানি করে। শেখ হাসিনা সরকারের প্রধান আছে বলেই দেশ উন্নতির সড়কে রয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিনত হবেই।

সংস্থার উপদেষ্টা ও বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক অধ্যক্ষ শহিদদুল্লাহ মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. মজিবুর রহমান ভূইয়া, বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন, জেলা পরিষদের সদস্য মো. নুরুল ইসলাম পাটওয়ারী।

স্বাধীনতার সোনালী সুদিন সমাজ কল্যান সংস্থার চেয়ারম্যান এমএ হানিফের পরিচালনায় উপস্থিত ছিলেন সমাজ সেবক শহীদ উল্লাহ খান, সুকমল কর রামু, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক ফেরদৌস মোরর্শেদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক সাধারণ সম্পাদক আতাউর রহনাম পাটওয়ারী, জেলা ছাত্রলীগের বর্তমান সাধারণ পারভেজ করিম বাবু, সদর থানা স্বেচ্ছাবেক লীগের যুগ্ম-আহ্বায়ক শেখ শরীফ আহমেদ, স্বাধীনতার সোনালী সুদিন সমাজ কল্যান সংস্থার পরীক্ষার নিয়ন্ত্রক মো.মাসুদুর রহমান, মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান বেপারী, পৌর ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. খায়রুল ইসলাম নয়ন, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক পাটওয়ারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রতন কর শুভ। ১শ’ ৮৫জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়।

প্রতিবেদক-প্রতিবেদক-মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ১০ : ১৫ পিএম, ২৫ মে ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply